সন্তাসী-চাঁদাবাজি মামলায় জয়পুরহাট জেলা পরিষদ সদস্য গ্রেফতার

জেলা পরিষদের সদস্য জাহাঙ্গীর আলম

জয়পুরহাট : সন্তাসী-চাঁদাবাজি মামলায় জেলা পরিষদের সদস্য জাহাঙ্গীর আলমকে গ্রেফতার করেছে পুলিশ। তিনি সদরের রামকৃষ্ণপুর গ্রামের কায়েজ উদ্দীন মন্ডলের ছেলে এবং জয়পুরহাট জেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক।

সোমবার (১১ জুন) রাতে সদর উপজেলার ধলাহার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফয়েজ উদ্দীন আহম্মদের বাসায় ভাংচুর, লুটপাট ও তার দুই ছেলেকে মারপিটের ঘটনায় তার বিরুদ্ধে এ অভিযোগ আনা হয়। এ ঘটনায় ১৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ৮ থেকে ১০ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, জাহাঙ্গীর আলম দীর্ঘদিন ধরে পাঁচ লাখ টাকা চাঁদা দাবি করে চেয়ারম্যান ফয়েজ উদ্দীনকে হুমকি দিয়ে আসছিলেন। একপর্যায়ে সোমবার (১১ জুন) রাত ১০টার দিকে জাহাঙ্গীর ও তার ২০-২২ জন সহযোগীকে সঙ্গে নিয়ে চেয়ারম্যানের বাসায় হামলা চালায়। এসময় তারা প্রধান গেট এবং সবকটি জানালা ভেঙে বাসায় ঢুকে একটি মোটরসাইকেল ভাংচুরসহ আলমিরাতে রাখা তিন ভরি স্বর্ণ ও নগদ দুই লাখ টাকা লুট করে নিয়ে যায়।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জয়পুরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মমিনুল হক বলেন, জাহাঙ্গীর আলমকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

শেয়ার করুন