মাদকবিরোধী অনুষ্ঠানে বক্তারা
“মাদকের ভয়াল গ্রাস থেকে যুব সমাজকে রক্ষা করতে হবে”

“মাদক মুক্ত সমাজ গড়তে মাদককে না বলি, সমৃদ্ধ দেশ গড়ি” শ্লোগানকে ধারন করে আনোয়ারা-কর্ণফুলী উপজেলার উত্তর গুয়াপঞ্চক ও বড়উঠান গ্রামে প্রাক্তন ও বর্তমান খেলোয়াড়দের যৌথ উদ্যোগে রবিবার (১৭ জুন) সকালে পথযাত্রার আয়োজন করে।

রবিবার সকালে জাতীয় সংগীত পরিবেশনের মধ্যে দিয়ে সংগঠনের প্রাক্তন খেলোয়াড় সাঈদ খাঁন আরজু সভাপতিত্বে ও ফখরুদ্দীন আহমদ শাহ্ সঞ্চালনায় মাদক বিরোধী পথযাত্রা ও আলোচনা সভার অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বক্তারা বলেন, মাদকের ভয়াল গ্রাস থেকে যুব সমাজকে রক্ষা করতে হবে। আমাদের আগামীর ভবিষ্যত প্রজম্মকে মাদকাশক্তির দুষ্ট চক্রের হাত থেকে রক্ষা করতে হবে। প্রশাসন, জনপ্রতিনিধি ও অভিবাবকদের একযোগে মাদকদের বিরোধে কঠোর আন্দলোন গড়ে তুলতে হবে। তাই আসুন আমরা সবাই মিলে মাদক মুক্ত সমাজ গড়ি।

এসময় প্রাক্তন খেলোয়াড়দের মধ্যে বক্তব্য রাখেন, নাছির উদ্দীন শাহ্, এড. এম. লোকমান শাহ্, আবদুল মন্নান, নাছির উদ্দীন, মঞ্জুর আলম শাহ্, মঈন উদ্দিন সুমন, আবদুল খালেক, সরোয়ার ওসমান খোকন, মিল্টন শাহ্, এম. ইদ্রিছ,

জুনিয়রদের মধ্যে উপস্থিত ছিলেন, হাবিবুর বাহার রাসেল, শাকিল বিন ইসলাম, আতিকুর রহমান শাহ্, সেলিম উদ্দীন প্রমূখ।

দিনব্যাপী আয়োজিত অনুষ্ঠানের মধ্যে ছিল স্মৃতি বিজরিত ফকির বাগিছা মাঠে ঈদ পূনমিলর্নী, সাংস্কৃতিক অনুষ্ঠান, প্রীতি ক্রিকেট, ফুটবল ম্যাচসহ এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা, লাকি কুপনসহ নানা আয়োজনের মধ্যে দিয়ে অনুষ্ঠান সমাপ্ত হয়।