ফৌজদারি অভিযোগে আবু সুফিয়ান কারাগারে

ফৌজদারি অভিযোগে আবু সুফিয়ান কারাগারে

চট্টগ্রাম : ফৌজদারি অভিযোগে চান্দগাঁও থানায় দায়ের করা মামলার এক আসামীকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

আবু সুফিয়ান(৩৮) নামের ওই আসামী চান্দগাঁও থানার পূর্ব ফরিদারপাড়া এলাকার আবদুল মজিদ খলিফা বাড়ির বাসিন্দা। তিনি জায়গা দখলের চেষ্টা, মারামারি, ভাংচুর এবং লুটপাটের অভিযোগে দায়ের করা মামলার অন্যতম আসামী।

মামলায় অন্যান্য আসামীরা হলেন-আলী আকবর(৪২), আবুল হাশেমের ছেলে আবু জাফর(৪৫), নুরুন্নবী(৩৮), আবু সুফিয়ানের স্ত্রী মেহেরুন্নেছা(২৮), নুরুন্নবীর স্ত্রী রীনা আক্তার(৩০)। তারা সকলে একই এলাকার বাসিন্দা। এছাড়াও ৮-১০জন অজ্ঞাত অভিযুক্ত রয়েছে। মামলার বাদীর সাথে অভিযুক্তদের জায়গা সংক্রান্ত বিরোধ রয়েছে বলে স্থানীয়রা জানিয়েছেন।

সিএমপি’র চান্দগাঁও থানায় গত ৯ জুন অভিযোগ দায়ের করেন আবুল মনসুর নামের এক ভুক্তভোগী। পরে ১৪ জুন চান্দগাঁও থানা পুলিশ আবু সুফিয়ান নামের ওই আসামীকে গ্রেফতারপূর্বক আদালতে সোপর্দ করলে আদালত তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

মামলার বাদী ভুক্তভোগী আবুল মনসুর জানান, তার শ্বশুরের মৌরশী ও খরিদা সম্পত্তি জবর দখল করার পাঁয়তারা করছিল অভিযুক্তরা। এর ধারাবাহিকতায় ৯ জুন বিকেল সাড়ে ৩টার দিকে দেশীয় অস্ত্রসহ বাদীর শ্বশুর বাড়িতে হামলা করে। এসময় তারা বাড়ির মূল্যবান আসবাবপত্র ভাংচুর করে লক্ষাধিক টাকার ক্ষতিসাধন করে। ভুক্তভোগীর স্ত্রীসহ অন্যদের মেরে রক্তাক্ত আহত করে। মূল্যবান স্বর্ণালংকার ছিনিয়ে নেয়। পরে চান্দগাঁও থানায় অভিযোগ (মামলা নং ২৮, তারিখ ৯জুন, ২০১৮) দায়ের করেন তিনি। তিনি বলেন, এর আগে তাদের বিরুদ্ধে মাননীয় আদালতে ফৌজদারী অভিযোগ দায়ের করা হয়েছে।

শেয়ার করুন