চকরিয়ায় সস্ত্রাসী হামলায় শ্রমিকলীগ নেতা আহত

চকরিয়ায় সস্ত্রাসী হামলায় শ্রমিকলীগ নেতা আহত

কক্সবাজার : চকরিয়া উপজেলা ফাঁসিয়াখালী ইউনিয়নের ১নং ওয়ার্ডের হাজিয়ান এলাকায় সন্ত্রাসী হামলায় এক শ্রমিকলীগ নেতা গুরুতর আহত হয়েছেন। বুধবার (২০ জুন) দিবাগত রাতে হাজিয়ান বাজারে এই ঘটনা ঘটে। আহতের নাম মো. রফিক আহমেদ (৫০)। রফিক হাজিয়ান এলাকার আমতলীর আহমদ কবিরের পুত্র। তিনি ইউনিয়ন শ্রমিকলীগের সহ-সভাপতি ও ১নং ওয়ার্ড শ্রমিকলীগের সভাপতি।

আহত রফিক আহমেদ অভিযোগ করে বলেন, ১নং ওয়ার্ড ছাত্রদলের সভাপতি তারেকুল ইসলাম ও যুবদল নেতা জসিমের নেতৃত্বে একদল সন্ত্রাসী অতর্কিতভাবে হামলা চালায়। এতে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চকরিয়া সরকারী হাসপাতালে ভর্তি করেন।

তিনি আরো বলেন, ছাত্রদল ক্যাডার তারেক ও জসিম ধারাবাহিক হুমকির কারণে আমার পরিবার চরম নিরাপত্তাহীনতায় রয়েছে। যে কোন সময় আমার পরিবারের উপরও হামলা চালাতে পারে তাই প্রশাসনের কাছে আইনী প্রতিকার চান তিনি।

তারেক ১নং ওয়ার্ড বিএনপির প্রভাবশালী নেতা বশিরুল আলমের পুত্র। এব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে। চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, ওয়ার্ড শ্রমিকলীগের নেতার উপর হামলার ঘটনায় থানায় কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ দিলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।