ফটিকছড়িতে ডুসাফ-এর ত্রাণ বিতরণ
ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্ট এসোসিয়েশন বন্যাকবলিত মানুষের পাশে

চট্টগ্রাম : নতুন চাঁদের হাসি যখন দেশব্যাপী খুশির জোয়ার এনেছিল, তখন বন্যার পানিতে ভাসছে ফটিকছড়ির অশ্রুসজল মানুষ। তীব্র বন্যায় বিধ্বস্ত হয়ে পড়া ফটিকছড়িবাসীর ইদের আনন্দটা তাই শেষ হয়ে গিয়েছিল নিমিষেই। এই দুর্যোগে এগিয়ে আসে ঢাকা ইউনিভার্সিটি একঝাঁক তরুণের সংগঠন, ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্ট এসোসিয়েশন অব ফটিকছড়ি (ডুসাফ)।

ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্ট এসোসিয়েশন অব ফটিকছড়ি (ডুসাফ) কর্তৃক গত ১৮ ও ১৯ জুন ফটিকছড়ির বিভিন্ন স্থানে বন্যার্তদের মাঝে ত্রানসামগ্রী বিতরণ করা হয়।

ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্ট এসোসিয়েশন অব ফটিকছড়ি (ডুসাফ)এর উপদেষ্টা ও সদস্যদের সহায়তায় ও আর্থিক অনুদানের মাধ্যমে তহবিল সংগ্রহ করে বন্যার্ত ফটিকছড়িবাসীর পাশে দাড়ায় ডুসাফ পরিবার।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইন্টারন্যাশনাল বিজনেস বিভাগের প্রভাষক,মোবারক হোসেন ও ডুসাফের সাবেক সাধারণ সম্পাদক,আশরাফ জুয়েলের তত্ত্ববধানে কাঞ্চন নগরে ৪১ টি পরিবার, ডুসাফের সভাপতি বোরহান উদ্দিন ও উপদেষ্টা ইকরাম হোসেনের তত্ত্ববধানে পাইন্দং এর ২৪ টি পরিবার ও সুন্দরপুরের ৯ টি পরিবার এবং বর্তমান ও সাবেক সাধারণ সম্পাদক সাকিবুজ্জামান ও মুনতাছির মোহাইমেনের তত্ত্ববধানে রোসাংগিরিতে ৫ টি পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী প্রদান করা হয়।

ডুসাফ তার সাধ্যমত চেষ্টা করেছে ফটিকছড়ির এই করুণ পরিস্থিতিতে অসহায় মানুষের পাশে দাঁড়াতে। সমাজের যারা বিত্তবান আছেন তাদেরও এগিয়ে আসা উচিত বলে মনে ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্ট এসোসিয়েশন অব ফটিকছড়ি(ডুসাফ) পরিবার।