পরিবারের সংবাদ সম্মেলন
পুলিশি আটকের তিনমাস পরেও সন্ধান নেই ইমরানের

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জ সরকারী টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ইমরান হোসেন নিখোঁজের ৩ মাস পেরিয়ে গেলেও তাঁর সন্ধান না পেয়ে পরিবারের পক্ষ থেকে সংবাদ সম্মেলন করা হয়েছে।

রবিবার (২৪ জুন) দুপুরে শহরের পৌর বিপনীর দ্বিতীয় তলায় এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নিখোঁজ ইমরানের ছোট বোন কলি আক্তার। এ সময় কান্নাজড়িত কণ্ঠে নিখোঁজের মা চানমালা বেগম ছেলের সন্ধান চেয়ে প্রধানমন্ত্রীর সহযোগিতা কামনা করেন।

উল্লেখ্য, গত ১৫ মে নিখোঁজ ইমরানের পিতা আবু সুফিয়ান ছেলের সন্ধান চেয়ে সুনামগঞ্জ জেলা প্রশাসক ও ২০ জুন সিলেট ডিআইজিসহ পুলিশের উর্দ্ধতন কর্মকর্তা বরাবরে লিখিত আবেদন জানিয়েও ছেলের কোন সন্ধান না পেয়ে সংবাদ সম্মেলন করেন। এ সময় উপস্থিত ছিলেন নিখোঁজ ইমরানের পিতা আবু সুফিয়ান, ছোট বোন শারমিন আক্তার ও মা চান মালা বিবিসহ স্থানীয় গণমাধ্যমকর্মীরা।

সম্মেলনে জানানো হয়, নিখোঁজ ইমরান কোন রাজনৈতিক দলের সাথে জড়িত নয় এবং কোন প্রকার রাষ্ট্রবিরোধী কাজের সাথেও জড়িত নয়। সে পড়াশুনার পাশাপাশি অটোরিক্সা চালিয়ে সংসারের ব্যয়ভার বহন করতো। সুনামগঞ্জ সদর থানার পুলিশ কর্তৃক ধৃত হয়ে দীর্ঘ সময় পেরিয়ে গেলেও সংসারের একমাত্র উপার্জনক্ষম ইমারান হোসেনের কোন খোঁজ না পেয়ে মানবেতর জীনবযাপন করছেন তার পরিবার।

ছেলের সন্ধান পেতে সুনামগঞ্জ সদর মডেল থানার ওসি ও পুলিশ সুপার মো: বরকতুল্লাহ খানের সাথে বার বার দেখা করে তাঁর খোজঁ নেয়ার চেষ্টা করেও ব্যর্থ হয়েছেন। নিখোঁজের বিষয়ে সদর থানা পুলিশ কোন ধরনের জিডি গ্রহন করতে অনিহা প্রকাশ করছেন বলে অভিযোগ নিখোঁজের পরিবারের।

সম্মেলনে আরও জানানো হয়, নিখোঁজ ইমরানের চাচাতো ভাই সেনাবাহিনীতে চাকুরীরত আনোয়ার হোসেন ও আনোয়ারের চাচাত ভাই দেলোয়ার মাস্টারের সাথে জায়গা জমি সংক্রান্ত বিরোধের জের ধরেই হয়তো এই ঘটনা ঘটতে পারে। নিখোঁজের প্রায় এক মাস পূর্বে স্থানীয় ইউপি চেয়ারম্যানের ব্যক্তিগত কার্যালয় নবীনগরে শালিস বৈঠকে “দেখে নেয়ার” হুমকি দিয়েছিল বলেও অভিযোগ করা হয়।

শেয়ার করুন