মাদকবিরোধী আলোচনা সভায় বক্তারা
আওয়াজ উঠুক মাদকের বিরুদ্ধে

বান্দরবান : নাইক্ষ্যংছড়িতে উপজেলা প্রশাসনের আয়োজনে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষে মাদকবিরোধী র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৬ জুন) সকাল সাড়ে ৯টায় নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদ থেকে র‌্যালীটি বের হয়ে উপজেলা শহরের বিভিন্ন সড়ক প্রদণি করে উপজেলা প্রশাসনের হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

নাইক্ষ্যংছড়ি উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হামিদা চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন কচি।

আলোচনা সভায় বক্তারা বলেন, শহরের অলিগলি থেকে শুরু করে গ্রামের আনাচে-কানাচে পর্যন্ত বিস্তার ঘটেছে ইয়াবার। স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রী, তরুণ-তরুণী, ব্যবসায়ী, চাকরিজীবীদের অনেকেই এখন ইয়াবায় আসক্ত। সারা দেশে আওয়াজ উঠুক মাদকের বিরুদ্ধে। সরকারি-বেসরকারি নানা উদ্যোগ, প্রশাসনিক দৌড়ঝাঁপ আর অসংখ্য মামলা-হয়রানির মধ্যেও দেশে জ্যামিতিক হারে বেড়েই চলেছে মাদকাসক্তের সংখ্যা।

অন্যান্যদের মাঝে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন থানা অফিসার ইনচার্জ মোঃ আলমগীর শেখ, উপজেলা প্রাথমিক শিা অফিসার আবু আহাম্মেদ, নাই্যংছড়ি এম, এ কালাম ডিগ্রী কলেজের উপ-অধ্যক্ষ বশির আহাম্মেদ, নাই্যছড়ি প্রেসকাব প্রধান উপদেষ্টা মাঈন উদ্দীন খালেদ, সভাপতি শামীম ইকবাল চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি আব্দুল হামিদ, দপ্তর সম্পাদক জয়নাল আবেদীন টুক্কু, তথ্য ও গবেষণা সম্পাদক হাফিজুল ইসলাম, সদর ইউনিয়ন পরিষদ মহিলা সদস্যা জুহুরা বেগমসহ বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষকবৃন্দ। র‌্যালীতে বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষকসহ সর্বস্তরের মানুষ অংশ নেয়।

শেয়ার করুন