ভুয়া ৩ ডিবি পুলিশ গ্রেফতার চট্টগ্রামে

চট্টগ্রাম : তারা ডিবি পুলিশ। তাদের কাছে রয়েছে ডিবি পুলিশের জ্যাকেট ও হ্যান্ডকাপ। রয়েছে অস্ত্র এবং গুলি। মাইক্রোবাসে বসে প্রবাসী ও ব্যবসায়ীদের টার্গেট করে মূল্যবান জিনিসপত্র ও টাকা হাতিয়ে নেন তারা_এমন একটি সংঘবদ্ধ পেশাদার প্রতারক চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ। পুলিশ জানিয়েছে তাদের বিরুদ্ধে নগরের কোতোয়ালী, বাকলিয়া, পাঁচলাইশ ও চান্দগাঁও থানায় একাধিক মামলা রয়েছে। জব্দ করা হয়েছে তাদের ব্যবহৃত মাইক্রোবাস।

বৃহস্পতিবার (২৮ জুন) ভোরে অভিযান চালিয়ে নগরের সিআরবি বক্ষব্যাধি হাসপাতালের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।

এসময় তাদের কাছ থেকে ১টি পিস্তল, ১টি ম্যাগজিন, ৪ রাউন্ড গুলি, ২টি ডিবি জ্যাকেট ও ২টি হ্যান্ডকাপ উদ্ধার করা হয়। জব্দ করা হয় তাদের ব্যবহৃত কালো রংয়ের একটি মাইক্রোবাসও (চট্টমেট্রো ছ-১১৬১৮২)।

গ্রেফতারকৃতরা হলেন- আনোয়ারা উপজেলার কৈনপুরা মহরতপাড়া এলাকার মুন্সি মিয়ার ছেলে মো. ইমরান আলী (৩৮), পটিয়া উপজেলার বড়উঠান এলাকার আহমদ হোসেনের ছেলে মো. আবদুল জলিল প্রকাশ করিম (৪৫) এবং এক্ই এলাকার আবুল কালামের ছেলে মো. সাহাবুদ্দিন প্রকাশ সাইফুল।

নগর গোয়েন্দা পুলিশ জানায়, সিআরবি বক্ষব্যাধি হাসপাতালের সামনে থেকে অভিযান চালিয়ে একটি সংঘবদ্ধ প্রতারক চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ১টি পিস্তল, ১টি ম্যাগজিন, ৪ রাউন্ড গুলি, ২টি ডিবি জ্যাকেট ও ২টি হ্যান্ডকাপ উদ্ধার করা হয় এবং জব্দ করা হয় তাদের ব্যবহৃত কালো রংয়ের একটি মাইক্রোবাস।

শেয়ার করুন