৪ হাজার ৬শত ২১পরিবারকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার

বাসুদেব বিশ্বাস, বান্দরবান: পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে বান্দরবানে ভিজিএফ কর্মসূচীর আওতায় ৪ হাজার ৬শত ২১ গরীব ও দু:স্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার (চাল) বিতরণ করা হয়েছে।

বুধবার (২৭ এপ্রিল) বান্দরবান পৌরসভার আয়োজনে পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ডে প্রধানমন্ত্রীর এই ঈদ উপহার বিতরণ করা হয়।

এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রধানমন্ত্রীর ঈদ উপহার (ভিজিএফ চাউল) বিতরণ করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

এসময় ভিজিএফ চাল বিতরণে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল, পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, প্যানেল মেয়র সৌরভ দাশ শেখর, পৌর কাউন্সিলর অজিত কান্তি দাশ, দীপিকা তঞ্চঙ্গ্যা, পৌরসভার সচিব মো. তৌহিদুল ইসলামসহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলররা।

এসময় চাল বিতরণে প্রধান অতিথি পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের গরীব ও অসহায়দের পাশে আছে আর আগামীতেও থাকবে। তিনি আরো বলেন, বর্তমান সরকার দেশের প্রতিটি মানুষের কথা চিন্তা করে আর সেজন্য বয়স্ক ভাতা, মুক্তিযোদ্ধা ভাতা, প্রতিবন্ধি ভাতাসহ ভিজিজি ও ভিজিএফসহ নানা কর্মসুচী অব্যাহত রেখেছে আর তার সুফল পাচ্ছে সাধারণ জনগণ। বঙ্গবন্ধু কন্যা বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ঈদের আগেই দেশের প্রতিটা জেলা উপজেলায় অসহায় দরিদ্র মানুষের মাঝে উপহার হিসেবে প্রতি পরিবারকে ১০ কেজি করে চাল উপহার হিসেবে প্রদানের কার্যক্রম গ্রহন করেছেন। এরই ধারাবাহিকতায় ভিজিএফ কর্মসূচির আওতায় আজ বান্দরবান পৌরসভার ৯টি ওয়ার্ডে অসহায় দরিদ্র ৪ হাজার ৬শত ২১ টি পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর এই উপহার বিতরণ করা হচ্ছে।

পৌরসভার তথ্যমতে জানা যায়, এবারে বান্দরবান পৌরসভার ৯টি ওয়ার্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ ঈদ উপহার হিসেবে ভিজিএফ কর্মসূচীর আওতায় গরীব, দু:স্থ ও কর্মহীন ৪ হাজার ৬ শত ২১ পরিবারের মাঝে প্রতিজনকে ১০কেজি করে চাউল প্রদান করা হবে।

শেয়ার করুন