সমর চৌধুরীর মুক্তিতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা

সমর কৃষ্ণ চৌধুরীর মুক্তির দাবিতে চট্টগ্রাম প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলন

চট্টগ্রাম: আওয়ামীলীগ নেতা ও আইনজীবীর সহকারী সমর কৃষ্ণ চৌধুরীর (৬৩) মুক্তি এবং ‘ষড়যন্ত্রমূলক মিথ্যা’ মামলা থেকে অব্যাহতির জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করে সংবাদ সম্মেলন করেছে তার পরিবার।

এছাড়া গ্রামের নিরীহ লোকজনকে ‘মিথ্যা’ মামলায় ফাঁসিয়ে দেওয়া বাংলাদেশি বংশোদ্ভূত লন্ডন প্রবাসী সঞ্জয় দাশ ও বোয়ালখালী থানা পুলিশের নির্যাতন থেকে বাঁচতেও

রোববার (০১ জুলাই) চট্টগ্রাম প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ভুক্তভোগী পরিবারের স্বজনরা এ দাবি করেন।

সমর কৃষ্ণ চৌধুরীর বড় মেয়ে অলকানন্দা চৌধুরী বলেন, গত ২৭ মে আমার বাবাকে তুলে নিয়ে বোয়ালখালী থানা পুলিশ মিথ্যা অস্ত্র ও ইয়াবা মামলায় ফাঁসিয়ে দেয়। এর মধ্যে ইয়াবা মামলায় জামিন হলেও অস্ত্র মামলায় এখনো জামিন হয়নি। জামিন না হওয়ায় এক মাসেরও বেশি সময় ধরে আমার বাবা বিনা দোষে কারাভোগ করছেন।

সমর কৃষ্ণ চৌধুরীর ছোট মেয়ে তমালিকা চৌধুরী বলেন, কারাগারে বাবা দিন দিন অসুস্থ হয়ে পড়ছেন। আর কিছুদিন কারাগারে থাকলে বাবাকে বাঁচাতেও পারবো না। আমার বাবার মৃত্যুর দায়ভার কে নেবে? আমরা বাবাকে জীবিত ফিরে পেতে চাই। বাবাকে যেন অবিলম্বে মুক্তি দিয়ে মিথ্যা মামলা থেকে অব্যাহতি দেওয়া হয়।

তমালিকা চৌধুরী বলেন, আমরা মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি। দয়া করে আপনি বাবাকে আমাদের কাছে ফিরিয়ে দিন। আমাদের পরিবারকে বাঁচান।

সংবাদ সম্মেলনে ‘মিথ্যা’ মামলার শিকার স্বপন দাশ, বনবিহারী চৌধুরী, মধুসূধন চৌধুরী এবং তাদের গ্রামের ইউপি সদস্য সুরেশ চৌধুরী উপস্থিত ছিলেন।

শেয়ার করুন