গোলাপগঞ্জে ওরিয়েন্টেশনে মিলি
জনবান্ধব সরকার জনগণের উন্নয়নে কাজ করে যাচ্ছে

গোলাপগঞ্জ (সিলেট) প্রতিনিধি : সিলেটে জেলা তথ্য অফিসের উপপরিচালক জুলিয়া জেসমিন মিলি বলেছেন, বর্তমান সরকার জনবান্ধব সরকার। সরকার জনগণের উন্নয়নে কাজ করে যাচ্ছে। বিশেষ করে নারী ও শিশু উন্নয়নে দেশব্যাপী
বিশেষ কর্মপরিকল্পনা হাতে নিয়েছে। প্রত্যেক এলাকার দায়িত্ব প্রাপ্ত ব্যক্তিগণ নিজ নিজ এলাকায় নারীর প্রতি সহিংসতা ও শিশু অধিকার নিশ্চিত করার লক্ষ্যে কাজ করতে হবে।

মঙ্গলবার (১০ জুলাই) গোলাপগঞ্জে ওরিয়েন্টেশন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সিলেট জেলা তথ্য অফিস এ ওরিন্টেশনের আয়েজন করে। উপজেলা কনফারেন্স হলে অনুষ্ঠিত “নারী ও শিশু উন্নয়নে সচেতনতামূল যোগাযোগ কার্যক্রম (৫ম পর্যায়ে) শীর্ষক প্রকল্পের আওতায় অনুষ্ঠিত এ ওরিয়েন্টেশনে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শরীফুল ইসলাম।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিবার পরিল্পনা কর্মকর্তা ডা. তওহীদ আহমদ। বক্তব্য রাখেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুমন্ত ব্যনাজি, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা অভিজিত কুমার পাল, জেলা সহকারী তথ্য আব্দুস ছালাম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিক আহমদ, গোলাপগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি অজামিল চন্দ্র নাথ, গোলাপগঞ্জ প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি এনামুল হক এনাম, সিলেট পল্লী বিদ্যুৎ সমতি ১ এর সচিব ও সাংবাদিক আব্দুল আহাদ, গোলপগঞ্জ জার্নালিস্ট ফোরামের সভাপতি হারিছ আলী, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের প্রতিষ্টাতা সভাপতি ও সাংবাদিক গোলাম দস্তগীর খান ছামিন, সহকারী শিক্ষা কর্মকর্তা পারভেজ তালুকদার, কাজল কান্তি দাস, ইউপি সদস্য লুকছ মিয়া, তানিয়া আক্তার, সুলতানা জাহান, আরডিএইচএর সেলিম রেজা, রায়হানা বেগম, সুবর্না ধর, দেবপ্রদ চৌধুরী, আব্দুল গফ্ধসঢ়;ফার কুটি, রুকিয়া বেগম, মুজিবুর রহমান মলিক, সুলতান আহমদ, তাহেরা বেগম, আম্বিয়া বেগম ও আব্দুল মতিন।

শেয়ার করুন