মেডিক্যাল হাসপাতালে রোগীর স্বজনকে ধর্ষণ করল ইন্টার্ন চিকিৎসক

সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে রোগীর স্বজনকে ধর্ষণের অভিযোগ উঠেছে একজন ইন্টার্ন চিকিৎসকের বিরুদ্ধে। সোমবার (১৬ জুলাই) ভোর রাতে হাসপাতালের তৃতীয় তলার ৭ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে। ঘটনায় অভিযুক্ত ইন্টার্ন চিকিৎসক মাকামে মাহমুদকে আটক করেছে পুলিশ।

অভিযুক্ত মাকামে মাহমুদের বাড়ি ময়মনসিংহ জেলার মুক্তাগাছা এলাকায়। তিনি সিলেট ওসমানী মেডিক্যালের ৫১তম ব্যাচের শিক্ষার্থী।

হাসপাতাল সূত্রে জানা যায়, নগরীর বনকলা পাড়ার বাসিন্দার এক রোগীর সঙ্গে তার নাতনী আসেন। ভিকটিম তার নানিকে নিয়ে ৮নম্বর ওয়ার্ডে ছিলেন। সেই ওয়ার্ডে চিকিৎসক না থাকায় রোগীর নাতনি ভোর রাত ৩টার দিকে ব্যবস্থাপত্র নিয়ে হাসপাতালের ৭ নম্বর ওয়ার্ডে ইন্টার্ন চিকিৎসকের কক্ষে যান। ঐ সময় ইন্টার্ন চিকিৎসক মাকামে মাহমুদ তাকে ধর্ষণ করেন।

বিষয়টি জানাজানি হলে হাসপাতালে তোলপাড় সৃষ্টি হয়। পরবর্তীতে মেয়ের বাবা-মা ওসমানী মেডিক্যালের পরিচালকের কাছে ইন্টার্ন চিকিৎসক মাকামে মাহমুদের বিরুদ্ধে অভিযোগ করেন। পরে হাসপাতালের চিকিৎসক, পুলিশ ও ভিকটিমের স্বজনদের মধ্যে দেড় ঘন্টা বৈঠক হয়। পরে হাসপাতাল কর্তৃপক্ষ অভিযুক্ত ইন্টার্ন চিকিৎসককে পুলিশের কাছে সোপর্দ করে।

শেয়ার করুন