সমর চৌধুরীকে ‘তুলে নেওয়া’ সেই এসআই আরিফ ক্লোজড

চট্টগ্রাম : আইনজীবীর সহকারী সমর কৃষ্ণ চৌধুরীকে (৬৩) চট্টগ্রাম নগর থেকে ‘তুলে নিয়ে’ অস্ত্র ও ইয়াবা মামলায় ‘ফাঁসিয়ে দেওয়া’ বোয়ালখালী থানা পুলিশের আরিফুর রহমান নামে এক উপ-পরিদর্শককে (এসআই) ক্লোজড করা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ জুলাই) তাকে ক্লোজড করা হয়।

বিষয়টি নিশ্চিত করে জেলা পুলিশ সুপার (এসপি) নুরেআলম মিনা বলেন, এসআই আরিফকে বোয়ালখালী থানা থেকে ক্লোজড করে পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে। পটিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপারের সুপারিশের ভিত্তিতে তাকে ক্লোজড করা হয়েছে।

নুরে আলম মিনা বলেন, এসআই আরিফের বিরুদ্ধে অসদাচরণের অভিযোগ রয়েছে। জনস্বার্থে তাকে ক্লোজড করা হয়েছে।

সমর কৃষ্ণ চৌধুরীকে চট্টগ্রাম নগর থেকে ‘তুলে নিয়ে’ অস্ত্র ও ইয়াবা মামলায় ‘ফাঁসিয়ে দেওয়া’ অভিযোগ ছিল বোয়ালখালী থানার দুই এসআই ও ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) বিরুদ্ধে।

এ ঘটনায় এসআই আরিফকে ক্লোজড করা হয়েছে কি না জানতে চাইলে এসপি নুরে আলম মিনা বলেন, বিষয়টি তেমন না তবে আসলে তার বিরুদ্ধে বিভিন্ন সময়ে অসদাচরণের অভিযোগ ছিল।

প্রসঙ্গত: গত ২৭ মে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে চট্টগ্রাম নগরের জহুর হকার্স মার্কেটের সামনে থেকে সমর কৃষ্ণ চৌধুরীকে বোয়ালখালী থানা পুলিশ তুলে নিয়ে যায় বলে অভিযোগ উঠে। পরদিন ২৮ মে ইয়াবা ও অস্ত্র উদ্ধারের মামলা দিয়ে জেলে পাঠায় সমর কৃষ্ণ চৌধুরীকে।

গত ১০ জুলাই অস্ত্র মামলা ও ২৪ জুন ইয়াবার মামলায় জামিন পান সমর কৃষ্ণ চৌধুরী। ১২ জুলাই তিনি চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগার থেকে মুক্তি পান।

শেয়ার করুন