খাগড়াছড়িতে পরিবহণ চালক সমবায় সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

খাগড়াছড়ি : বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে সড়ক পরিবহণ চালক সমবায় সমিতির ১৮তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৮ জুলাই) সকাল সাড়ে ১০টায় পৌর টাউন হলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন,শান্তির প্রতিক পায়রা ও বেলুন উঠিয়ে অনুষ্ঠানে উদ্বোধন করেন খাগড়াছড়ি পৌর মেয়র রফিকুল আলম।

এতে প্রধান অতিথি ছিলেন, খাগড়াছড়ির অতিরিক্ত জেলা প্রশাসক ড. গোফরান ফারুকী। সমিতির কোষাদক্ষ মো: মুমিনুল হকের সঞ্চালনায় খাগড়াছড়ি সড়ক পরিবহণ চালক সমবায় সমিতির সভাপতি মনতোষ ধর এর সভাপতিত্বে অনুষ্টিত সভায় বিশেষ অতিথি ছিলেন, খাগড়াছড়ি সড়ক পরিবহণ মালিক গ্র“পের সাধারণ সম্পাদক এসএম শফি ও
জেলা সমবায় অফিসার রত্ন কান্তি রোয়াজা, চট্টগ্রাম জেলা ট্রাক-কাভার্ডভ্যান ও মিনি ট্রাক চালক গ্র“পের সভাপতি আব্দুল মান্নান, সদর থানার অফিসার ইনচার্জ মো: শাহাদাত হোসেন টিটো, সড়ক পরিবহণ চালক সমবায় সমিতির সাধারণ সম্পাদক মো: ইউনুছ প্রমূখ। এছাড়াও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দরা এতে অংশ নেয়।

প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত জেলা প্রশাসক ড. গোফরান ফারুকী বলেন, দক্ষ চালক দিয়ে যানবাহন চলাচলসহ সতর্ক থাকলে পথচারী ও যাত্রীদের জীবন বাঁচবে এবং সচেতনতাই পারে সব দূর্ঘটনা রোধ করতে।

সভায় পরিবহণ সেক্টরের গুরুত্বপূর্ণ বিভিন্ন বিষয়সহ সচেতনতা মুলক আলোচনা ও আয়-ব্যায়সহ পরিবহন চালক
মরহুম আব্দুল কুদ্দুসকে সমিতিরি কল্যাণ ফান্ড থেকে নগদ ২ লক্ষ টাকা হস্তান্তর ও সমিতিতে সাংগঠনিক অবদান রাখা সদস্যদের স্বীকৃতি স্বরূপ সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।