ইউনিয়ন আওয়ামীলীগের মতবিনিময় সভায় শফি উল্লাহ
বীর বাহাদুরকে আবারো নির্বাচিত করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে

ইউনিয়ন আওয়ামীলীগের মতবিনিময় সভা

শামীম ইকবাল চৌধুরী (বান্দরবান) : একাদশ জাতীয় নির্বাচনে পার্বত্য চট্টগ্রাম বিষয় মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিংকে আবারো নৌকা প্রতীকে বিজয়ী করতে হবে। তাঁকে বিজয়ী করে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। সে লক্ষ্যে নাইক্ষ্যংছড়ি উপজেলার সকল আওয়ামী লীগ নেতা-কর্মীদের একযোগে কাজ করতে হবে।

রবিবার (২৯ জুলাই) বিকেলে ইউনিয়ন আওয়ামীলীগের অস্থায়ী কার্যালয়ে ঘুমধুম ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন নাইক্ষংছড়ি উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক মো. শফিউল্লাহ।

উপজেলা আওয়ামীলীগ নেতা ডাঃ শাহজাহানে সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগ সভাপতি বদুর উল্লাহ বিন্দুর সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি অধ্যাপক শফিউল্লাহ আরো বলেন, নাইক্ষ্যংছড়ির উন্নয়নের রূপকার বীর বাহাদুরকে আবারো উন্নয়ন করার সুযোগ দিতে হবে। তাই সবাইকে ঐক্যবদ্ধ হয়ে নৌকার পক্ষে কাজ করতে হবে।

যুবলীগ নেতা ও ঘুমধুম ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান কামাল উদ্দিন বলেন, নিজের ভূল ও বিভ্রান্তি থেকে মুক্তি পেয়ে নিজ দলে ফিরে এসেছি এবং বান্দরবান আওয়ামীলীগের বহিষ্কৃত নেতা কাজী মুজিবকে প্রত্যাখান করে বীর বাহাদুরের নেতৃত্বে কাজ করে যাব সেই প্রত্যয় নিয়ে আগামী জাতীয় সাংসদ নির্বাচনে কাজ করে বীর বাহাদুরকে ষষ্ট বারের মতো বিজয় করে ঘরে ফিরব।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী, সাধারণ সম্পাদক ইমরান মেম্বার, ঘুমধুম ইউনিয়নের চেয়ারম্যান এ,কে,এম জাহাঙ্গীর আজিজ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার রাজা মিয়া, উপজেলা আওয়ামীলীগ প্রচার সম্পাদক ক্যানু ওয়ান চাক, কৃষকলীগ সাধারণ সম্পাদক সাইফুদ্দিন শিমুল, ছাত্রলীগ সাধারণ সম্পাদক উবাচিং মার্মা প্রমুখ।