“আরও দায়িত্বশীলদের ফোন রেকর্ড রয়েছে পুলিশের হাতে”

শিক্ষার্থীদের যৌক্তিক আন্দোলনকে ধংসাত্মক করতে একটি কুচক্রী মহল চেষ্টা করেছে। আপনারা অনেক তথাকথিত দায়িত্বশীল নেতার অডিও-ভিডিও রেকর্ড শুনেছেন। এমন আরও কয়েকজন তথাকথিত দায়িত্বশীল নেতার অডিও রেকর্ড পুলিশের হাতে রয়েছে।

শনিবার (১১ আগস্ট) ডিএমপি মিডিয়া সেন্টারে ট্রাফিক সপ্তাহ উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব কথা বলেন ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া।

কমিশনার বলেন, কিভাবে শিক্ষার্থীদের এই আন্দোলনে অনুপ্রবেশ করিয়ে ধংসাত্মক পরিবেশ তৈরি করা হবে, সেসব তথাকথিত দায়িত্বশীল নেতার অডিওতে বিষয়গুলো উঠে এসেছে। অনেককেই আমরা চিহ্নিত করেছি। যারা প্রপাগান্ডা ছড়িয়ে জনশৃঙ্খলা বিঘ্নিত করার চেষ্টা করেছে এবং আগামীতেও যেন এমন সুযোগ না নিতে পারে সেজন্য তাদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে। তাদের কাউকে ছাড় দেওয়া হবে না।

‘সাংবাদিকের ওপর হামলাকারীদের বিরুদ্ধে পুলিশ কোনো ব্যবস্থা নিয়েছে কি না’- জানতে চাইলে তিনি বলেন, ‘সেদিনের ঘটনা দুঃখজনক। অতীতেও সাংবাদিকরা বিভিন্ন সময় নানাভাবে নিগৃহীত হয়েছেন। ওই ঘটনায় কেউ যদি আমাদের কাছে অভিযোগ করেন আমরা মামলা নেবো। তারপরেও কারা এ ঘটনা ঘটিয়েছে আমরা অনুসন্ধান করছি, তাদের পরিচয় সনাক্ত করার বিষয়ে তদন্ত চলছে।’

শেয়ার করুন