চকরিয়া জাতীয় পাটির উদ্যোগে আয়োজিত শোক দিবসের কর্মসূচি

জাতীয় পাটি চকরিয়া উপজেলা, চকরিয়া পৌরসভা ও মাতামুহুরী সাংগঠনিক উপজেলা এবং সহযোগী সংগঠনের উদ্যোগে আগামী ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী পালনের লক্ষ্যে ব্যাপক কর্মসূচি গ্রহন করা হয়েছে।

এ উপলক্ষে সোমবার (১৩ আগস্ট) বিকালে চকরিয়া উপজেলা পরিষদ সড়কস্থ চকরিয়া উপজেলা জাতীয় পাটির কার্যালয়ে এক প্রস্তুতি সভা উপজেলা জাতীয় পাটির সভাপতি আলহাজ গিয়াস উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন চকরিয়া-পেকুয়ার সংসদ সদস্য ও কক্সবাজার জেলা জাতীয় পাটির (এরশাদ) সভাপতি হাজি মোহাম্মদ ইলিয়াছ।

এছাড়াও বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা জাতীয় পাটির সাধারণ সম্পাদক জসীম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম, হারবাং ইউনিয়ন জাতীয় পাটির সভাপতি মাস্টার অংকে ছিং, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা সভাপতি মোহাম্মদ হোসেন মেম্বার, সাবেক সভাপতি টিপু সোলতান, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, চকরিয়া উপজেলা শ্রমিক পাটির সাধারণ সম্পাদক রুবেল, মাতামুহুরী জাতীয় যুব সংহতি সদস্য সচিব রফিকুল ইসলাম মানিক। এমপির সহকারি নাজিম উদ্ধিন ছাড়াও চকরিয়া উপজেলা, চকরিয়া পৌরসভা, পেকুয়া উপজেলা ও মাতামুহুরী সাংগঠনিক উপজেলা জাতীয় পাটি ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

সভায় ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী পালনের লক্ষ্যে ব্যাপক কর্মসূচি গ্রহন করা হয়েছে। কর্মসূচির মধ্যে রয়েছে সকাল ৮টায় দলীয় কার্যালয়ে মিলাদ মাহফিলের আয়োজন, সকাল ১০টায় আলোচনা সভা। দুপুর ১টায় ভোজের আয়োজন।

অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য ও কক্সবাজার জেলা জাতীয় পাটির (এরশাদ) সভাপতি হাজি মোহাম্মদ ইলিয়াছ এমপি।

এছাড়াও দিনব্যাপী কর্মসূচিতে জাতীয় পাটি ও সহযোগী সংগঠনের কেন্দ্রীয়, জেলা এবং উপজেলা কমিটির সিনিয়র নেতৃবৃন্দ অংশগ্রহন করবেন।

অনুষ্ঠানে সর্বস্তরের জনসাধারণ ও দলের সকলস্তরের নেতাকর্মীকে যথাসময়ে উপস্থিত থেকে অংশ গ্রহনের জন্য অনুরোধ করেছেন চকরিয়া-পেকুয়ার গণমানুষের নেতা হাজি মোহাম্মদ ইলিয়াছ এমপি।

শেয়ার করুন