টঙ্গীতে আনসার সদস্যের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

গাজীপুরের টঙ্গীতে জাতীয় শিক্ষা কার্যক্রম ও পাঠ্যপুস্তক বোর্ডের গুদামে দায়িত্ব পালনকারী এক আনসার সদস্যের গুলিবিদ্ধ লাশ রবিবার (২ সেপ্টেম্বর) উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম জুনায়েদ আহম্মেদ (৩০)। সে সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ থানার গোপালকপুর গ্রামের জহির উদ্দিনের ছেলে।

টঙ্গী মডেল থানার এসআই আশরাফুল ইসলাম বলেন, গাজীপুর সিটি কর্পোরেশনের টঙ্গীর মরকুন এলাকাস্থিত জাতীয় শিক্ষা কার্যক্রম ও পাঠ্যপুস্তক বোর্ডের গুদামে বেশ কিছুদিন ধরে আনসার বাহিনীর অন্য সদসদের সঙ্গে নিরাপত্তার দায়িত্ব পালন করছিলেন জুনায়েদ আহম্মেদ।

শনিবার রাত ১০টার দিকে তিনি ডিউটিতে যোগদান করেন। এরপর মধ্যরাতে তার সহকর্মীরা টয়লেটে হঠাৎ গুলির শব্দ শুনতে পান। গুলির শব্দ শুনে তার সহকর্মীরা সেখানে গিয়ে জুনায়েদের গুলিবিদ্ধ দেহ পড়ে থাকতে দেখে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক জুনায়েদকে মৃত ঘোষণা করেন।

গুলিটি জুনায়েদের গলায় বিদ্ধ হয়ে তা মাথা দিয়ে বেরিয়ে গেছে। নিজের ব্যবহৃত বন্দুকের গুলিতে তিনি মারা যান বলে প্রাথমিকভাবে জানা গেছে। তবে ঘটনাটি হত্যা না আত্মহত্যা তা তদন্ত ছাড়া নিশ্চিত করে বলা সম্ভব নয়।

এছাড়াও এঘটনায় পারিবারিক কোনো অসন্তোষ রয়েছে কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে। ময়নাতদন্তের জন্য নিহতের লাশ গাজীরের শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শেয়ার করুন