বুলুর মুক্তির দাবীতে প্রতিবাদ সভায় শাহাদাত
‘ক্ষমতায় থাকার কারসাজি করছে আওয়ামীলীগ’

প্রতিবাদ সভায় বক্তব্য রাখছেন ডাঃ শাহাদাত হোসেন

আওয়ামীলীগ আবারো ক্ষমতায় থাকার নানা রকম কারসাজি করছে মন্তব্য করে চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডাঃ শাহাদাত হোসেন বলেছেন, বর্তমান অনির্বাচিত সরকার জনগণের আস্থা হারিয়ে ফেলেছে। তাই তারা আবারো ক্ষমতায় থাকার জন্য নানা রকম কারসাজি করছে। বিএনপি আগামী জাতীয় সংসদ নির্বাচনে খালেদা জিয়া ও তারেক রহমানকে সাথে নিয়ে নির্বাচনে অংশ নিবে।

মঙ্গলবার (৪ সেপ্টেম্বর) বিকালে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলুর মুক্তির দাবীতে নগরীর কাজীর দেউরী নাসিমনভবনস্থ দলীয় কার্যালয় মাঠে মহানগর স্বেচ্ছাসেবক দলের প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন হবে। জনগণকে সাথে নিয়ে বিএনপি রাজপথের আন্দোলনের মাধ্যমে এই অবৈধ সরকারের পতন ঘটাবে। সরকার ভীত সন্ত্রস্ত হয়ে বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের গ্রেফতার করছে। একের পর এক মিথ্যা মামলা দিয়ে অবৈধভাবে ক্ষমতায় ঠিকে থাকতে চাচ্ছে। এরই ধারাবাহিকতায় নগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলুকে গ্রেফতার করা হয়েছে।

চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর বলেছেন, চারিদিকে আওয়ামী লীগ সরকারের পতনের শব্দ শোনা যাচ্ছে। মানুষের বাকস্বাধীনতা, চলাফেরার স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের মূল চেতনা গণতন্ত্রকে হরণ করে দেশে ত্রাসের রাজত্ব কায়েম করেছে সরকার।

চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি এইচ এম রাশেদ খানের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান জিয়ার পরিচালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর বিএনপির সহ সভাপতি আলহাজ্ব এম এ আজিজ, মোহাম্মদ মিয়া ভোলা, সৈয়দ আজম উদ্দিন, ইকবাল চৌধুরী, যুগ্ম সম্পাদক মো: শাহ আলম, ইয়াছিন চৌধুরী লিটন সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, ক্রীড়া সম্পাদক দিদারুল আলম চৌধুরী, সহদপ্তর সম্পাদক মো. ইদ্রিস আলী, নগর স্বেচ্ছাসেবক দলের সি.সহ-সভাপতি তফাজ্জল হোসেন, সহসভাপতি আসাদুজ্জামান দিদার প্রমুখ।

শেয়ার করুন