চট্টগ্রামের ৬ ওসিকে পিবিআই ও এপিবিএনে বদলি, ৪ থানায় রদবদল

লোগো

চট্টগ্রাম : পুলিশ সদর দফতরের এক আদেশে চট্টগ্রাম জেলা পুলিশের ছয় ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) জেলা পুলিশ থেকে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ও আর্মড পুলিশ ব্যাটালিয়ানে (এপিবিএন) বদলি করা হয়েছে। বুধবার (৫ সেপ্টেম্বর) এ সংক্রান্ত আদেশের কপি জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এসে পৌঁছেছে।

বদলির আদেশ পাওয়া ছয়জন হলেন-হাটহাজারী থানার ওসি বেলাল উদ্দিন জাহাঙ্গীর, ফটিকছড়ি থানার ওসি জাকির হোসাইন মাহমুদ, চন্দনাইশ থানার ওসি মো. মামুন মিয়া, বাঁশখালী থানার ওসি মো. সালাউদ্দিন হীরা, ভুজপুর থানার ওসি মো. বায়েছ আলম ও বোয়ালখালী থানা থেকে সদ্য পুলিশ লাইনে বদলি হওয়া ওসি হিমাংশু কুমার দাশ।

এছাড়া পুলিশ সুপার নুরেআলম মিনার আদেশে ৪ থানার ওসি পদে রদবদল করা হয়েছে। থানাগুলো সীতাকুণ্ড, মিরসরাই, জোরারগঞ্জ ও বোয়ালখালী। আদেশে সীতাকুণ্ড থানার ওসি ইফতেখার হাসানকে জোরারগঞ্জ থানায়, জোরারগঞ্জ থানার ওসি জাহিদুল কবিরকে মিরসরাই থানায়, মিরসরাই থানার ওসি সাইরুল ইসলামকে বোয়ালখালী থানায় বদলি এবং জেলা পুলিশে সদ্য বদলি হয়ে আসা দেলোয়ার হোসেনকে সীতাকুণ্ড থানার ওসি পদে পদায়ন করা হয়েছে।

পুলিশ সূত্র জানায়, পুলিশ সদর দফতরের আদেশে হাটহাজারী থানার ওসি বেলাল উদ্দিন জাহাঙ্গীর, ফটিকছড়ি থানার ওসি জাকির হোসাইন মাহমুদ ও চন্দনাইশ থানার ওসি মো. মামুন মিয়াকে পিবিআই এবং বাঁশখালী থানার ওসি মো. সালাউদ্দিন হীরা, ভূজপুর থানার ওসি মো. বায়েছ আলম ও বোয়ালখালী থানা থেকে সদ্য পুলিশ লাইনে বদলি হওয়া ওসি হিমাংশু কুমার দাশকে এপিবিএনে বদলি করা হয়েছে।

শেয়ার করুন