চকরিয়ার জনসভায় সফল করতে ঐক্যবদ্ধ আওয়ামীলীগ
আওয়ামী লীগ নির্বাচনী বহর কক্সবাজারে

চকরিয়ার জনসভায় সফল করতে ঐক্যবদ্ধ আওয়ামীলীগ

মোহাম্মদ উল্লাহ : আওয়ামীলীগের নির্বাচনী সড়ক যাত্রায় দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের নেত্বত্বে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক পথে আজ রবিবার কক্সবাজার অভিমুখে যাত্রা করবে। সড়কের বিভিন্নস্থানে একাধিক জনসভায় বক্তব্য দেবেন নির্বাচনী বহরে থাকা কেন্দ্রীয় নেতারা।

একইভাবে কক্সবাজারের চকরিয়া পৌর বাস টার্মিনাল মাঠে ও অনুষ্ঠিত হবে নির্বাচনী জনসভা। এই জনসভাকে জনসমুদ্রে রূপ দিতে ঘুম হারাম করে গত ১০দিন ধরে মাঠে নেমেছেন চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান জাফর আলম।

ইতোমধ্যে চকরিয়া, পেকুয়া ও মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামীলীগ, পৌরসভা আওয়ামীলীগ এবং সহযোগী সংগঠনের পক্ষ থেকে ব্যাপক প্রস্থতি সম্পন্ন করা হয়েছে। সবকিছু ঠিকঠাক থাকলে আজকের (রবিবার) বাস টার্মিনালের জনসভা লাখো মানুষের উপস্থিতিতে জনসমুদ্রে পরিণত হতে পারে।

এ উপলক্ষে শনিবার দুপুরে সংবাদ সম্মেলনে এই তথ্য গণমাধ্যমের কাছে তুলে ধরার পাশাপাশি সার্বিক প্রস্তুতি নিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাফর আলম এবং উপজেলা আওয়ামীমলীগ সাধারণ সম্পাদক গিয়াস উদ্দীন চৌধুরী ও সিনিয়র নেতৃবৃন্দরা। এ সময় দলের জেলা, উপজেলা, পৌরসভা, ইউনিয়নসহ বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।

জনসভার সার্বিক প্রস্তুতির বিষয়ে বক্তব্য দেন চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান জাফর আলম। তিনি বলেন, ‘স্বাধীনতার পর কক্সবাজার-১ আসনটি বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাকে উপহার দেওয়াই হচ্ছে আমাদের লক্ষ্য। এজন্য গত ১০দিন ধরে দিনরাত সমানে নেতাকর্মীদের নিয়ে পরিশ্রম করে এসেছি। পাড়ায় পাড়ায় গিয়ে সাধারণ মানুষের সঙ্গে কথা বলেছি। দল এবং অঙ্গ-সংগঠনের ওয়ার্ড থেকে শুরু করে সর্বোচ্ছে পর্যায়ের নেতাকর্মীদের নিয়ে সভা-সমাবেশ করে সকল ধরণের প্রস্তুিত সম্পন্ন করা হয়েছে।

এতে আশা করছি, আজকের (রবিবার ) জনসভা জনসমুদ্রে রূপ নেবে এবং চকরিয়া-পেকুয়ার মানুষ উন্নয়নের পক্ষে থেকে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে কক্সবাজার-১ আসন উপহার দেবে।

এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক লায়ন কমরুদ্দীন আহমদ, জেলা আওয়ামীলীগের সদস্য যথাক্রমে নুরুল আবচার, ও চকরিয়া পৌর মেয়র আলমগীর চৌধুরী ও পেকুয়া উপজেলার সাধারণ সম্পাদক আবুল কাশেম, মাতামুহুরী আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মহসিন বাবুল, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাউছার উদ্দিন কছির, লক্ষ্যাচর আওয়ামীলীগ সভাপতি রেজাউল করিম সেলিম, পৌর কাউন্সিলর রেজাউল করিম, মুজিবুল হক এবং পেকুয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি কফিল উদ্দিন বাহাদূর এবং দলের বিভিন্নস্তরের দায়িত্বশীল নেতৃবৃন্দ, দলীয় চেয়ারম্যান ও উপস্থিত ছিলেন।