মাদক ব্যবসা বিরোধে দুই ভাইকে কুপিয়ে হত্যা নরসিংদীতে

এম. লুৎফর রহমান : নরসিংদী সদর উপজেলার দুর্গম চরাঞ্চল নজরপুর ইউনিয়নের জামালিয়াকান্দি গ্রামে পাল্টা হামলায় প্রাণ হারালেন দুই ভাই।

বুধবার (২৬ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে প্রতিপক্ষের লোকজন তাদের বাড়ি থেকে ধরে নিয়ে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করে। নিহত ব্যক্তিরা হলেন জামালিয়াকান্দি গ্রামের কবির মিয়ার ছেলে খলিল মিয়া (২৫) ও অলিউল্লাহ (২০)। পুলিশ ও এলাকাবাসী জানায়, জামালিয়াকান্দি গ্রামে মাদক ব্যবসাকে কেন্দ্র করে চাচাতো মামা রাশেদের সঙ্গে নিহত খলিল ও অলিউল্লাহর দ্বন্দ্ব ছিল। এরই মধ্যে একটি মামলায় কারাগারে যান খলিল। গত রোববার জামিনে মুক্তি পান তিনি। আগের দ্বন্দ্বের জের ধরে খলিল ও তাঁর ছোট ভাই অলিউল্লাহ আজ দুপুরে রাশেদদের বাড়িতে গিয়ে তাঁকে মারপিট করেন। এরপর দুই ভাই বাড়ি চলে যান। এতে ক্ষিপ্ত হয়ে রাশেদ ও তাঁর ভাই খোরশেদ বিকেল সাড়ে ৫টার দিকে খলিলদের বাড়িতে যান। তাঁরা খলিল ও অলিউল্লাহকে ধরে বাড়ির পাশের ক্ষেতে নিয়ে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করেন।

খবর পেয়ে সন্ধ্যায় পুলিশ ঘটনাস্থলের উদ্দেশে রওনা দেয়।নজরপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান বাদল সরকার হত্যাকাণ্ডের সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতদের বাবা জানিয়েছেন, রাশেদ ও তাঁর ভাই খোরশেদ আজ বিকেলে তাঁর দুই ছেলেকে কুপিয়ে হত্যা করেছেন। তিনি দ্রুত পুলিশকে খবর দেওয়ার জন্য অনুরোধ করেন।নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান বলেন, নিহত খলিলের বিরুদ্ধে পাঁচটি ও তাঁর ভাই অলিউল্লাহর বিরুদ্ধে একটি মাদক মামলা রয়েছে। কয়েকদিন আগে খলিল জেল থেকে বের হন।