সাবেক মেয়র মন্জুর আলম ও ছয়ত্রিশ পূজা কমিটির মতবিনিময়

সাবেক মেয়র মন্জুর আলম ও ছয়ত্রিশ পূজা কমিটির মতবিনিময়

চট্টগ্রাম : হিন্দু ধর্মাবলম্বীদের বড় উৎসব দুর্গাপূজা উদযাপন উপলক্ষে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক সফল মেয়র নগরীর ছয়ত্রিশ পূজা উদযাপন পরিষদের সাথে আলোচনা ও মতবিনিময় করেন।

তিনি দুর্গাপূজা উপলক্ষে মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে চসিকের ৮, ৯, ১০, ১১, ১৩, ১৪, ২৪, ২৫ ও ২৬ নম্বর ওয়ার্ডের ৩৬টি পূজা পরিষদের অসহায় দুস্থ গরিবদের জন্য উপহারসামগ্রী বিতরণ করেন। এর মধ্যে ছিল ১ হাজার শাড়ি, ৫শ শার্ট ও ৫শ লুঙ্গি।

মঙ্গলবার (২ অক্টোবর) সন্ধ্যা সাতটায় উত্তর কাট্টলী মোস্তফা হাকিম বিশ্ববিদ্যালয় কলেজ চত্বরে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্রগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক সফল মেয়র ও মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক এম মনজুর আলম।

মনজুর আলম বলেন, ‘ধর্ম যার যার উৎসব সবার, সনাতন ধর্মাবলম্বীদের আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে প্রতিবছর আমরা মতবিনিময় অনুষ্ঠান, নৈশভোজ, আলোচনা সভা করে সনাতন ধর্মাবলম্বীদের অসহায় দুস্থ গরিবদের জন্য কিছু উপহার সামগ্রী বিতরণ করে থাকি। যাতে গরিব মানুষগুলো স্বাচ্ছন্দ্যে ধর্মীয় অনুষ্ঠানটি পালন করে আনন্দ উপভোগ করতে পারে সবার সাথে।

নগরীর উত্তর কাট্টলী কেন্দ্রীয় কালী বাড়ি রক্ষা সেবা সংঘের সভাপতি বীরেন্দ্র লাল দে’র সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ১১ নং দক্ষিণ কাট্টলী ওয়ার্ড কাউন্সিলর মোরশেদ আক্তার চৌধুরী, ২৫ নং রামপুর ওয়ার্ড সাবেক কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ফয়েজ আহাম্মদ, ৯ নং পাহাড়তলী ওয়ার্ড সাবেক কাউন্সিলর মোহাম্মদ আলমগীর, উত্তর কাট্টলী মোস্তফা-হাকিম বিশ্ববিদ্যালয় কলেজের উপাধ্যক্ষ বাদশা আলম, আকবর শাহ থানা আওয়ামীলিগ সহ-সভাপতি মোহাম্মদ লোকমান, উত্তর কাট্টলী আওয়ামীলিগ নেতা মোহাম্মদ শাফি, খুলশী থানা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক রবিন দাশ, সাংগঠনিক সম্পাদক বিপ্লব দাস গগন, মহিলা সম্পাদিকা মিনা দাসগুপ্ত, উত্তর কাট্টলী পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক যামিনী দে, বৈকন্ডধাম পূজা উদযাপন কমিটির সভাপতি তপন আচার্য্য, আকবর শাহ থানা পূজা উদযাপন কমিটির উপদেষ্টা চন্দন দত্ত, সভাপতি শিবু বিশ্বাস, সাধারণ সম্পাদক দীপক দাস, হালিশহর থানা পূজা উদযাপন কমিটির সভাপতি লিটন দেবনাথ লিকন, সাধারণ সম্পাদক পলাশ দেবনাথ, পাহাড়তলী থানা পূজা উদযাপন কমিটির সভাপতি টিটু কান্তি নাথ সহ আরও অনেকে।

শেয়ার করুন