চুয়েট শিক্ষক সমিতির তৃতীয় সাধারণ সভা অনুষ্ঠিত

চুয়েট শিক্ষক সমিতির তৃতীয় সাধারণ সভা অনুষ্ঠিত

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর শিক্ষক সমিতির আয়োজনে নবাগত শিক্ষকদের সম্মানে পারস্পরিক পরিচিতিমূলক ও উপলব্ধি বিষয়ক এ্যাপ্রিসিয়েশন সিম্পোজিয়াম এবং সমিতির তৃতীয় সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৯ অক্টোবর) সকালে পুরকৌশল বিভাগের সেমিনার কক্ষে প্রধান অতিথি হিসেবে দিনব্যাপী অনুষ্ঠানের উদ্বোধন করেন চুয়েট ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম। শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মোহাম্মদ সামসুল আরেফিনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার
(অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী। অনুষ্ঠান সঞ্চালনায় করেন শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. জি.এম সাদিকুল ইসলাম।

সিম্পোজিয়ামে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন প্রশাসনিক নিয়ম-কানুন সম্পর্কে চুয়েটের অতিরিক্ত রেজিস্ট্রার (চলতি দায়িত্ব) জনাব মোঃ নুরুল হুদা, বিশ্ববিদ্যালয়ের প্রচলিত আর্থিক নিয়ম-কানুন সম্পর্কে কম্পোট্রোলার জনাব মোঃ শফিকুল ইসলাম এবং শ্রেণীকক্ষে পাঠদানের বিভিন্ন কৌশল ও গবেষণা বিষয়ে পুরকৌশল বিভাগের অধ্যাপক ও সাবেক
উপাচার্য অধ্যাপক ড. মোঃ জাহাঙ্গীর আলম পৃথক সেশনে প্রবন্ধ উপস্থাপন করেন। পরে চুয়েটে নতুন যোগদানকৃত, সম্প্রতি ডিগ্রীপ্রাপ্ত ও পদোন্নতিপ্রাপ্ত সম্মানিত শিক্ষকদের সম্বর্ধনা প্রদান করা হয়।

শেয়ার করুন