আড়াইশ বাড়িতে বিদ্যুৎ সংযোগ উদ্বোধন করলেন এমপি পির মিসবাহ

আড়াইশ বাড়িতে বিদ্যুৎ সংযোগ উদ্বোধন করলেন এমপি পির মিসবাহ

জাহাঙ্গীর আলম ভুঁইয়া (সুনামগঞ্জ) : সদর উপজেলার সুরমা ইউনিয়নের বাঘমারা ও তেরাপুর গ্রামের ২৫৫টি বাড়িতে বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করেছেন সুনামগঞ্জ-৪আসনের সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিসবাহ।

শনিবার (২৭ অক্টোবর) বিকালে বাঘমারা গ্রামে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তবে পীর মিসবাহ বলেন,সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর থেকে গত ৫বছর স্বচ্ছতার সাথে সাধারণ মানুষের কল্যাণে কাজ করে গিয়েছি। রাস্তাঘাটের উন্নয়ন, সেতু-কার্লভার্ট নির্মাণ, শিক্ষাপ্রতিষ্ঠানে ভবন নির্মাণসহ এলাকার অবকাঠামোগত ব্যাপক উন্নয়ন করেছি। এই সময়ের মধ্যে সদর ও বিশ্বম্ভরপুর উপজেলার প্রায় শতভাগ গ্রাম বিদ্যুতের আওয়াত নিয়ে এসেছি।

আগামীতে এই এলাকার জন্য আরো বেশি করে কাজ করতে চাই। পল্লী বিদ্যুতায়ন বোর্ডের আওতাধীন ৪দশমিক ১৯কিলোমিটার এই বিদ্যুৎ লাইন নির্মাণে এক কোটি ৫লাখ টাকা ব্যয় হয়েছে। অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন জেলা জাপার যুগ্ম আহবায়ক রশিদ আহমদ, সাবেক প্যানেল মেয়র মনির উদ্দিন, ইউপি সদস্য ওয়সকুরুনি, আব্দুল হাই প্রমুখ।

এর আগে সুরমা ইউনিয়নের তেরাপুর থেকে বাঘমারা পয়েন্ট পর্যন্ত ৮১লাখ টাকা ব্যয়ে এক কিলোমিটার পাকা সড়ক নির্মাণ কাজের উদ্বোধন করেন সুনামগঞ্জ-৪আসনের সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিসবাহ।