ধনবাড়ীতে এসএসসি পরীক্ষার্থী গণধর্ষণ: গ্রেফতার ৩

.

টাঙ্গাইল: ধনবাড়ীতে এসএসসি পরীক্ষার্থী গণধর্ষণের ঘটনায় ৩ মাতব্বরকে আটক করেছে ধনবাড়ী থানা পুলিশ। আটকৃতদের বৃহস্পতিবার (৮ নভেম্বর) ৭ দিনের রিমান্ড চেয়ে টাঙ্গাইল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে প্রেরণ করা হয়েছে। বিজ্ঞ আদালত রিমান্ড না মুঞ্জুর করে ৩ মাতাব্বরকে জেল হাজতে পাঠিয়েছে। এদিকে ওই স্কুলছাত্রী বৃহস্পতিবার আদালতে ২২ ধারায় জাবানবন্দি প্রদান করেছে বলে পুলিশ জানিয়েছে।

ধনবাড়ী থানার এসআই হান্নান ও এসআই ফরহাদ হোসেন সাংবাদিকদের জানান, বুধবার রাতে অভিযান চালিয়ে গণধর্ষণের এ ঘটনা ধামাচাপা দেয়ার চেষ্টাকারী ৩ মাতাব্বরকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতার মাতব্বরা হলেন- ধনাবড়ী পৌর শহরের চালাষ চৌরাস্তা এলাকার মৃত বেলায়েত হোসেনের ছেলে আব্দুর রহমান (৫৮), ধনবাড়ী বাজার এলাকার মোজাম্মেল হকের ছেলে মাজহারুল হক (২৫) ও বন্দ টাকুরিয়া গ্রামের মৃত সোহরাব আলীর ছেলে মো. জালু মিয়া ওরফে জালু ড্রাইবার (৪৫)।

গ্রেফতার মাতব্বরদের জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড চেয়ে বৃহস্পতিবার টাঙ্গাইল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে হাজির করলে বিজ্ঞ আদালত রিমান্ড না মঞ্জুর করে তাদেরকে জেল হাজতে পাঠিয়েছে বলে এসআই ফরহাদ হোসেন নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, গত ২৭ অক্টোবর ওই শিক্ষার্থীকে পরীক্ষার সাজেশন দেয়ার কথা বলে মোবাইলে ডেকে নিয়ে ধনবাড়ী বাগান বাড়ী লিচু বাগান ছাত্রাবাসে নিয়ে ১১ জন সহপাঠি রাতভর পালাক্রমে ধর্ষণ করে। পরদিন সকালে অসুস্থ মেয়েটিকে রক্তাক্ত অবস্থায় গণধর্ষণের এ ঘটনা কাউকে না বলার হুমকী দিয়ে ছেড়ে দেয়া হয়। রক্তাক্ত মেয়েটি বাসায় গিয়ে তার বাবা-মায়ের কাছে পুরো ঘটনাটি খুলে বলে।

বিষয়টি জানাজানি হলে প্রভাবশালী কতিপয় মাতাব্বর ঘটনাটি মোটা অংকের টাকার বিনিময়ে ধামাচাপা দেয়ার চেষ্টা করে এবং বাবা-মাকে জিম্মি করে অসুস্থ মেয়েটিকে ময়মনসিংহের একটি হাসপাতালে নিয়ে চিকিৎসা প্রদান করে। পরবর্তীতে ধামাচাপা দিতে ব্যর্থ হলে গত বুধবার পুলিশ পাহারায় ধনবাড়ী থানায় গিয়ে ওই স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে ১১ ধর্ষকসহ ১৬ জনকে আসামী করে ধর্ষণ মামলা করেন। এ ঘটানায় ৩ মাতাব্বরকে গ্রেফতার করলে এখনো মূল ধর্ষণকারীদের গ্রেফতার করতে পারেনি পুলিশ।

শেয়ার করুন