১ম জেকেএস বাংলাদেশ আন্তর্জাতিক কারাতে সেমিনার উদ্বোধন

১ম জেকেএস বাংলাদেশ আন্তর্জাতিক কারাতে সেমিনার উদ্বোধন

চট্টগ্রাম : জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায়, জাপান কারাতে এসোসিয়েশন বাংলাদেশের সহযোগিতায় এবং সুফিয়ান ইঞ্জিয়িারিং এর পৃষ্ঠপোষকতায় ১ম জেকেএস (জাপান কারাতে সোতো ফেডারেশন) বাংলাদেশ আন্তর্জাতিক কারাতে সেমিনার-২০১৮ এর উদ্বোধন করা হয়।

বৃহস্পতিবার (৮ নভেম্বর) চট্টগ্রাম এম.এ আজিজ স্টেডিয়ামস্থ জিমন্যাশিয়ামে আয়োজিত উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সেমিনারের উদ্বোধন করেন সিজেকেএস অতিরিক্ত সাধারণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ শাহাবুদ্দিন শামীম।

সিজেকেএস যুগ্ম সম্পাদক ও কারাতে কমিটির চেয়ারম্যান মোঃ শাহাজাদা আলম এর সভাপতিত্বে ও কারাতে কমিটির সম্পাদক দিদারুল আলম মাসুম এর সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন সিজেকেএস যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, সিজেকেএস নির্বাহী সদস্য আ.ন.ম ওয়াহিদ দুলাল, মোহাম্মদ ইউসুফ, আছলাম মোরশেদ, বাংলাদেশের কারাতের প্রবর্তক কিমনজি, সিজেকেএস কারাতে কমিটির ভাইস চেয়ারম্যান কাজী রাশেদ আলী জাহাঙ্গীর, হাজী মোহাম্মদ হাসান, জেকেএস বাংলাদেশ এর সভাপতি এবং স্পন্সর প্রতিষ্ঠান সুফিয়ান ইঞ্জিনিয়ারিং এর ব্যবস্থাপনা পরিচালক আবু সুফিয়ান, সাধারণ সম্পাদক আবু মাসুদ, জেকেএস বাংলাদেশ এর যুগ্ম সম্পাদক এস.এম আরিফ, কোষাধ্যক্ষ জুয়েল ওসমানী, জেকেএস এর বাংলাদেশ চিফ ইন্সট্রাক্টর জয়জিৎ চৌধুরী, ইন্সট্রাক্টর এবি. রনি, সিজেকেএস কারাতে কমিটির সদস্য এম. এ. হান্নান (কাজল)। ৪ দিন ব্যাপী এই সেমিনারে কারাতে প্রশিক্ষণ প্রদান করবেন আন্তর্জাতিক কোচ সেনসী জ্যান স্পার্ট জেক।

শেয়ার করুন