শীর্ষ ইয়াবা ব্যবসায়ী রেজওয়ান ৩ দিনের রিমান্ডে

গ্রেফতার মো. রেজওয়ান প্রকাশ রেদোয়ান প্রকাশ জুবায়ের

গত ৭ নভেম্বর মালয়েশিয়া পালিয়ে যাওয়ার সময় হজরত শাহ্জালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গ্রেফতার করা চট্টগ্রামের শীর্ষ ইয়াবা ব্যবসায়ী মো. রেজওয়ান প্রকাশ রেদোয়ান প্রকাশ জুবায়েরকে (৫৫) তিন দিনের রিমান্ডে পাঠিয়েছে আদালত।

রবিবার (১১ নভেম্বর) মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. শফি উদ্দিনের আদালত এ আদেশ দেন। নগর পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী শাহাব উদ্দিন আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন।

মো. রেজওয়ান প্রকাশ রেদোয়ান প্রকাশ জুবায়ের চট্টগ্রাম নগরের বায়েজীদ বোস্তামি থানার মোজাফফর নগর এলাকার মো. ছিদ্দিকের ছেলে।

কাজী শাহাব উদ্দিন আহমেদ বলেন, ‘জুবায়েরকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ সাত দিনের রিমান্ড আবেদন করে। শুনানি শেষে আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।’

তাকে গ্রেফতারের পর পুলিশ জানায়, রেজওয়ান দেশের শীর্ষস্থানীয় একজন ইয়াবা ব্যবসায়ী। হালিশহরের একটি বাড়ি থেকে ১৩ লাখ পিস ইয়াবা উদ্ধারের ঘটনায় তার নাম প্রথমে পুলিশের তালিকায় আসে। গত ৪ মে নগরের হালিশহরের একটি বাড়ি থেকে ১৩ লাখ পিস ইয়াবাসহ মো. হাসান ও মো. আশরাফ আলী নামে দুই ভাইকে গ্রেফতার করে নগর গোয়েন্দা পুলিশ। পরে জিজ্ঞাসাবাদে তারা রেজওয়ানের নাম জানায়।

শেয়ার করুন