র‍্যাবের সাথে বন্ধুকযুদ্ধ, নিহত ২ মাদক ব্যবসায়ী

নিহত

কক্সবাজার: টেকনাফ মহাসড়কে মাদকের চালান পাচারকালে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে দুই মাদক কারবারী নিহত হয়েছে। এতে আহত হয়েছেন দুই র‍্যাব সদস্য। ঘটনাস্থল থেকে ১টি ট্রাক, ১লক্ষ পিস ইয়াবা, দেশী-বিদেশী দুটি অস্ত্র ও ৮রাউন্ড গুলি জব্দ করা হয়েছে।

নিহতরা হলেন- ময়মনসিংহ সদরের কোতোয়ালী পাড়ার আবু চৌধুরী মোড় এলাকার আব্দুল হাকিমের ছেলে আশিক জাহাঙ্গীর (৪০) ও নারায়নগঞ্জ তেল্লাপাড়া বড় জামে মসজিদ এলাকার আব্দুল বারেকের পুত্র আরিফ হোসেন (৩১)।

র‌্যাব-৭ টেকনাফ ক্যাম্প কমান্ডার লেঃ মির্জা শাহেদ মাহতাব জানান, মঙ্গলবার (২০ নভেম্বর) ভোর আনুমানিক ৪টা নাগাদ মাদক পাচারের গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাবের একটি টিম উপজেলার স্থলবন্দরের উত্তর পার্শ্বে ১৪নং ব্রীজ সংলগ্ন এলাকায় অস্থায়ী তল্লাশী চৌকি স্থাপন করে। এসময় সড়কে যানবাহন তল্লাশীকালীন ট্রাক থেকে র‍্যাবকে লক্ষ্য করে গুলি ছুড়ে।

জবাবে র‍্যাব সদস্যরা পালটা গুলি ছুড়লে ঘটনাস্থলে দুই ব্যক্তি নিহত হয়। এসময় আহত হয়েছে র‌্যাবের দুই সদস্য। আহতদের উদ্ধার করে টেকনাফ উপজেলা সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। পরে বন্দুকযুদ্ধের সংবাদ পেয়ে টেকনাফ মডেল থানা পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে।