টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ২১ মামলার আসামী জিয়াবুল নিহত

নিহত

কক্সবাজার: টেকনাফে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের তালিকাভূক্ত একজন মাদক কারবারী নিহত হয়েছে। নিহত ব্যক্তি উপজেলার সদর ইউনিয়নের নাজির পাড়া এলাকার হাজী মোহাম্মদ ইসলামের ছেলে জিয়াবুল (৩৪) বলে জানা গেছে। এসময় ঘটনাস্থল হতে অস্ত্র-গুলি ও ইয়াবা উদ্ধার করা হয়েছে।

টেকনাফ মডেল থানা অফিসার ইনচার্জ (ওসি) প্রদিপ কুমার দাশ জানান, রবিবার (২৫ নভেম্বর) গভীর রাত আড়াইটা নাগাদ পুলিশের হাতে আটক ইয়াবা কারবারী জিয়াবুল কেনিয়ে টেকনাফ থানা পুলিশ নোয়াখালী পাড়া মেরিন ড্রাইভ সংলগ্ন এলাকায় অভিযানে যায়। এসময় জিয়াবুল রহমানকে ছিনিয়ে নিতে সন্ত্রাসীরা পুলিশের উপর গুলিবর্ষন করে। জবাবে পুলিশের গুলির মুখে সন্ত্রাসীরা পিছু হটে।

পরে ঘটনাস্থল তল্লাশী করে গুলিবিদ্ধ ১ ব্যক্তি, ৩টি অস্ত্র ও ২০হাজার ইয়াবা উদ্ধার করা হয়। এতে আহত হয়েছে পুলিশের তিন সদস্য।

রক্তাক্ত অবস্থায় গুলিবিদ্ধ জিয়াকে হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে।

পুলিশের এই কর্মকর্তা আরো জানান, তার বিরুদ্ধে ১২টি মাদক ও একটি অস্ত্রসহ সর্বমোট ২১ মামলা রয়েছে এবং সে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে তালিকাভুক্ত শীর্ষ মাদক কারবারী।