সাংসদ দিদারুলকে অভিনন্দন জানালেন নেতাকর্মীরা

সাংসদ দিদারুলকে অভিনন্দন জানালেন নেতাকর্মীরা

সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে আবারো নৌকার মনোনয়ন পেলেন বর্তমান সাংসদ আলহাজ্ব দিদারুল আলম। রবিবার দলীয় প্রদান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বাক্ষর করা দলীয় টিকেট লাভ করে নৌকার কান্ডারীর স্বীকৃতি পেয়েছেন। তফসিল

ঘোষনার পর থেকে চট্টগ্রাম-৪ সীতাকুন্ড আসন নিয়ে চলে আসছিল ধুম্রজাল কিন্তু দলের টিকিট পাওয়ার পর তার অবসান হয় বলে জানান দলীয় নেতা-কর্মীরা।

তৃনমূলের নেতা-কর্মীরা বলেন, ‘ মানুষ চিনতে ভুল করেনি নেত্রী। যে কারনে সৎ লোক হিসেবে বেছে নেন বর্তমান সাংসদ দিদারুল আলমকে। যিনি গত ৫ বছর সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত রেখেছেন সীতাকুন্ডকে। আগামীতেও নৌকার মাঝি হয়ে শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রেখে যাবেন তিনি।

এদিকে, ঢাকা হতে নৌকার মাঝি সড়ক পথে আসার খবরে অভিনন্দন জানাতে মহাসড়কের পাশ ঘিরে নানা আয়োজন করে নেতা-কর্মীরা। এ সময় প্রিয় নেতার আগমনে সকাল ১০টায় থেকে মহাসড়কে ফুল হাতে ঘন্টার পর ঘন্টা অবস্থান নেন সর্ব সাধারন। দারগারহাট থেকে সিটি গেইটের বিভিন্ন স্থানে অবস্থান নেয়া লোকজনের ছিল উৎফুল্লতায়।

মহাসড়কে অবস্থান নেয়া আওয়ামীলীগ সংগঠক সলিমপুর আওয়ামীলীগের আহবায়ক মো. মাহবুবুল আলম মেম্বার বলেন, ‘ দলীয় সভানেত্রী শেখ হাসিনার বিচক্ষনতায় উন্নয়নের মহাযাত্রায় এগিয়ে চলছে দেশ। আর সেই বিচক্ষনতা দিয়ে সীতাকুন্ড আসনে যোগ্য ব্যক্তি নির্ণয়ে ভুল করেননি। এ ধরনের যোগ্য লোকের মাধ্যমে দেশের উন্নয়ন এগিয়ে যাবে।

শেয়ার করুন