সীতাকুন্ডে সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন দিদারুল আলম

সীতাকুন্ডে সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন দিদারুল আলম

সীতাকুণ্ড : ইলেকট্রিক, প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হয়েছেন সীতাকুণ্ড আসনে আওয়ামীলীগ প্রার্থী আলহাজ্ব দিদারুল আলম।

বুধবার (২৮ নভেম্বর) বিকেলে একটি কমিউনিটি সেন্টারে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় তিনি বলেন, সীতাকুণ্ডবাসীর দোয়ায় এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে আবারো জনগনের সেবা করার জন্য সুযোগ দিয়েছেন। আমাদের পরিবার আগের থেকেই বিভিন্ন ব্যবসা-বাণিজ্যের সাথে জড়িত, আমি এমপি হয়ে শিল্পপতি হইনি। অনেকেই আছেন এমপি হওয়ার পর কোটি কোটি টাকার মালিক বনে গেছেন।

সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি বলেন, সীতাকুণ্ডে আওয়ামীলীগের গ্রুপিং আছে, তবে সেটা নেতৃত্বের। তাছাড়া আদর্শিকভাবে আমরা সবাই এক। এটাও মনে রাখতে হবে আওয়ামীলীগ একটি বড় দল।

তিনি মনে করেন, গত ৫ বছরে সীতাকুণ্ডে যে পরিমাণ উন্নয়ন হয়েছে তার ধারাবাহিকতায় আবারো নির্বাচিত হয়ে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।

সভায় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ ইছহাক, সীতাকূন্ড উপজেলা ভাইস চেয়ারম্যান আলাউদ্দীন ছাবেরী, আওয়ামীলীগ নেতা মোঃ ইদ্রিস। চেয়ারম্যানদের মধ্যে উপস্থিত ছিলেন মোরশেদ চৌধুরী, রেহান উদ্দিন রেহান, শওকত জাহাঙ্গীর, জাহিদ হোসেন বাবু ও নাজিম উদ্দিন প্রমুখ।

শেয়ার করুন