ভোটকেন্দ্রে কোন সন্ত্রাসী কর্মকান্ড হলে আইনী ব্যবস্থা: পুলিশ সুপার

ভোটকেন্দ্র পরিদর্শনকালে কক্সবাজারের পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন।

আসন্ন জাতীয় সংসদ নির্বাচন হবে সুষ্ট এবং স্বচ্ছ। জেলা-উপজেলার মতো দূর্গম-পাহাড়ি এলাকাতেও কঠোর নিরাপত্তায় সাধারন মানুষ যেন ভোট দিতে পারে, আইন-শৃংখলা রক্ষার দায়িত্বে থাকা সদস্যরাও থাকবেন কঠোর নজরদারিতে। এ বিষয়ে ছাড় নেই। কেন্দ্রে কোন সন্ত্রাসী কর্মকান্ড করলে আইনী ব্যবস্থা।

বৃহস্পতিবার (২৯ নভেম্বর) সকাল ১১টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত কক্সবাজারের সদর-রামু আসনের কাউয়ারখোপ, কচ্ছপিয়া ও গর্জনিয়া ইউনিয়নসহ দূর্গম এলাকাসমূহের ঝুকিঁপূণ ভোট কেন্দ্র পরিদর্শনকালে এসব কথা বলেন কক্সবাজারের পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন।

এরপর বিকালে গর্জনিয়া পুলিশ ফাড়িঁ ইনর্চাজের নবনির্মিত অফিস কক্ষ উদ্বোধনকালে তিনি আরো বলেন, পুলিশ জাতীয় স্বার্থ সংশ্লিষ্ট কাজ করতে সদা তৎপর। রামু-গর্জনিয়ার পুলিশও অনুরূপ কাজ করে আসছে অতিকষ্টে। কিন্তু গর্জনিয়া-কচ্ছপিয়ার মতো দূর্গম জনপদে এতোদিন পুলিশ কাজ করতে যে ভোগান্তিতে ছিলো আজ তার অবসান হলো। এখানকার পুলিশ সদস্যরা এখন থেকে নব উদ্যমে কাজ করতে পারবে নতুন অফিসে বসেই।

এ অফিসটি নির্মানে ভূমিকা রাখায় তিনি রামু থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আবুল মনসুরের ভুয়েসী প্রসংশার পাশাপাশি অসংখ্য সাধুবাদও দেন।

এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার ( প্রশাসন) ইকবাল হোসেন,অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল আবিদুল ইসলাম, সহকারী পুলিশ সুপার হেড-কোয়াটার মুহাম্মদ সাইফুল ইসলাম, রামু থানার অফিসার ইনর্চাজ মুহাম্মদ আবুল মনসুুর, ওসি তদন্ত মিজানুর রহমান, গর্জনিয়া পুলিশ ফাঁড়ির ইনর্চাজ মো: আলমগীর হোসেন, এএসআই মঞ্জুর এলাহী, এএসআই নুরুল্লাহ ভূইয়া ও এ টিএসআই বদরুল আলমসহ অনেকে।