মিরসরাইয়ে ভিক্ষুকদের মাঝে আয়বৃদ্ধিমুলক উপকরণ বিতরণ

মিরসরাইয়ে ভিক্ষুকদের মাঝে আয়বৃদ্ধিমুলক উপকরণ বিতরণ

চট্টগ্রাম : জেলার মিরসরাইয়ে ভিক্ষুকদের মাঝে আয়বৃদ্ধিমুলক উপকরণ বিতরণ করা হয়েছে। উন্নয়ন সংস্থা অপকা’র উদ্যোগে বৃহষ্পতিবার ( ১৩ ডিসেম্বর) সকালে করেরহাট ইউনিয়নের ভিক্ষুকদের উপকরণ বিতরনের পাশাপাশি বিনুুমুল্যে স্বাস্থ্য সেবা প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার ( উন্নয়ন) নুরুল আলম নিজামী। অপকা’র উপদেষ্টা ও ক্লিপটন গ্রুপের পরিচালক এমডিএম মহিউদ্দিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি
হিসেবে উপস্থিত ছিলেন মিরসরাই উপজেলার সহকারী কমিশনার (ভূমি) কায়সার খসরু, ফটিকছড়ি উপজেলার সহকারী কমিশনার ( ভূমি) মো. জানে আলম, রেসিডেন্সিয়াল মডেল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ড. মোহাম্মদ কামাল উদ্দিন, করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন।

এছাড়াও বক্তব্য দেন অপকা’র নির্বাহী পরিচালক মোহাম্মদ আলমগীর, প্রোগ্রাম ম্যানেজার মোর্শেদা আক্তার শিল্পী, মোঃ সাইদুর রহমান।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন) নুরুল আলম নিজামী বলেন, সমাজ থেকে ভিক্ষাবৃত্তি নির্মুল করতে সরকার কাজ করছে। ভিক্ষুকদের পুনর্বাসন করে তাদের সমাজের মুল স্রোতধারায় নিয়ে আসতে হলে সরকারের পাশাপাশি উন্নয়ন সংস্থাসমুহকেও এগিয়ে আসতে হবে। করেরহাট ইউনিয়নকে ভিক্ষুকমুক্ত করতে অপকার উদ্যোগকে স্বাগত জানান প্রধান অতিথি।

পরে প্রধান অতিথি ভিক্ষুকদের মাঝে গরু বিতরণ করেন। অনুষ্ঠানে ২ শতাধিক ব্যক্তিকে বিনামুল্যে স্বাস্থ্য সেবা ও ঔষধ ও প্রবীন ব্যক্তিদের মাঝে কম্বল, ছাতা বিতরণ করা হয়।

শেয়ার করুন