নৌকার পক্ষে বীর বাহাদুরের গণ-সংযোগ শুরু

বীর বাহাদুর

নাইক্ষ্যংছড়ি: নৌকার পক্ষে ভোট চেয়ে ইতিমধ্যে সারাদেশে গণ-সংযোগ শুরু হয়েছে। এরই ধারাবাহিকতায় আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নাইক্ষ্যংছড়িতে তিন দিনের সফরে বীর বাহাদুর নৌকার ভোট চেয়ে পথসভা, প্রচারণা ও গণ-সংযোগ শুরু করেছেন।

সোমবার (১৭ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় উপজেলার ঘুমধুম ইউনিয়ন নির্বাচনী পরিচালনা কমিটি আয়োজিত ঘুমধুম-তুমব্রু এক পথসভায় নৌকার প্রার্থী বীর বাহাদুর উশৈ সিং সভা শেষে লিফলেট বিতরণ ও গণ-সংযোগের মধ্য এ প্রচারণা শুরু করেন উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ।

আলোচনা সভার প্রধান অতিথি বান্দরবান ৩০০ আসনের নৌকা প্রার্থী বীর বাহাদুর উশৈ সিং বলেছেন, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার জোয়ার উঠেছে। প্রতিটি মানুষের মুখে শুধু নৌকার জয়গান, উন্নয়নের জয়গান। তাই নৌকাকে বিজয় করা হলে বান্দরবানের উন্নয়ন ধারা অব্যাহত থাকবে এবং আরো উন্নয়নের ছোঁয়া পাবে।তাই সবাই ঐক্যবদ্ধ হয়ে ৩০শে ডিসেম্বর নৌকায় ভোট দিয়ে বিজয় করতে হবে এবং শেখ হাসিনাকে বান্দরবান ৩০০নং আসনের পক্ষ থেকে উপহার দিতে হবে।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগ উপদেষ্টা মন্ডলীর সদস্য কাজল কান্তি দাশ, সিনিয়র সহ-সভাপতি শফিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক বাহাদুর, মহি উদ্দীন, কৃষকলীগ সভাপতি প্রজ্ঞাসর বড়ুয়া পাপন, যুবলীগ সাধারণ সম্পাদক ওমর ফারুখ, সেচ্ছাসেবকলীগ সাংগঠনিক সম্পাদক মো, নাজিম উদ্দীন, ছাত্রলীগ সাধারণ সম্পাদক জনি সূশীল দাশ, উপজেলা আওয়ামীলীগ উপদেষ্টা মন্ডলীর সদস্য ও সাবেক ইউপি চেয়ারম্যান খাইরুল বাশার,সাবেক উপজেলা চেয়ারম্যান মো, ইকবাল, সভাপতি অধ্যাপক মো, শফি উল্লাহ, সহ-সভাপতি আবু তাহের কোম্পানী, তসলিম ইকবাল চৌধুরী, সাধারণ সম্পাদক মো. ইমরান মেম্বার, সেচ্ছা-সেবকলীগ সভাপতি আব্দু সাত্তার, কৃষকলীগ সভাপতি মোস্তাফা কামাল লালু, সাধারণ সম্পাদক সাইফুদ্দীন মামুন শিমুল, সদর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি তারেক রহমান, ঘুমধুম আওয়ামীলীগ সভাপতি ও চেয়াম্যান একেএম জাহাঙ্গীর আজিজ, উপজেলা যুবলীগ সভাপতি মো, জসিম উদ্দীন, সহ-সভাপতি আহাম্মেদ হোছাইন, সাধারণ সম্পাদক মো, আলী হোসেন মেম্বার, রফিক উল্লাহ, ছৈয়দ নুর, ছাত্রলীগ সভাপতি বদরুল্লাহ কবির বিন্দু, সাঃ সম্পাদক উবাচিং মার্মা বক্তব্য রাখেন।

পরে সেখান থেকেই নৌকার প্রার্থী বীর বাহাদুর উশৈ সিং দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে উপজেলার ঘুমধুম সীমান্তের বৈদ্যপাড়া, বরইতলী, ফাত্রাঝিরি, সোনাইছড়ি ইউনিয়নের বটতলী, বৈদ্যছড়া, জুমখোলা, জারুলীয়াছড়ী নৌকার পক্ষে ভোট চেয়ে পথসভা ও লিফলেট বিতরণ ও গণ-সংযোগ শুরু করেন।

আর এদিকে নির্বাচনী পরিচালনা কমিটির সূত্রে জানা যায়, নৌকার প্রার্থী বীর বাহাদুরের তিন দিনের প্রচারণা, গণ-সংযোগ কর্মসূচীর কথা থাকলেও মঙ্গলবার বিকেল ৩টায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে শেখ হাসিনা বীর বাহাদুরের জন্য ভোট চাইবে বলে প্রার্থী নিজ জেলায় উপস্থিত থাকতে হয়েছে। তাই তিন দিন ব্যাপী কর্মসূচীর মধ্যে ১৮ ডিসেম্বর দৌছড়ি ইউনিয়নে পথসভা ও গণ-সংযোগ কর্মসূচী স্থগিত করে ১৯ ডিসেম্বর পুনরায় প্রার্থী প্রচারণা শুরু করার কথা জানান।