‘নির্বাচন হচ্ছে জনগণের গণতান্ত্রিক ও মৌলিক অধিকার নিশ্চিত করা’

বিএনপি

কক্সবাজার-৩ আসনের সংসদ সদস্য প্রার্থী লুৎফুর রহমান কাজল বলেছেন, নির্বাচন মানে হচ্ছে জনগণের কাছে নিজের যোগ্যতা প্রকাশ করে জনগণের গণতান্ত্রিক ও মৌলিক অধিকার নিশ্চিত করা। জনগণের সন্তুষ্টি অর্জন করা। প্রতিদ্বন্ধির নির্বাচনী কার্যালয় ভাংচুর করে, পোস্টার ছিঁড়ে কখনো জনপ্রিয় হওয়া যায়না। এতে নিজের দেউলিয়াত্ব প্রমাণ হয়।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) কক্সবাজার সদর উপজেলার ভারুয়াখালী ইউনিয়ন ও রামু উপজেলার রশিদনগর ইউনিয়নে দিনব্যাপী গণসংযোগ এবং বিভিন্ন পথসভায় বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।

বিএনপি কেন্দ্রীয় মৎস্যজীবি বিষয়ক সম্পাদক ও সাবেক এমপি কাজল বলেন, নেতাকর্মীদের উপর হামলা, মামলা, হুমকী, নিপীড়ন করেও ধানের শীষের পক্ষে জনস্রোত ঠেকিয়ে রাখা যাচ্ছেনা। যেখানে ধানের শীষ সেখানেই জনগণের গণজোয়ার। এতেই স্পষ্ট পরিলক্ষিত এদেশের জনগণ আওয়ামীলীগের নিষ্ঠুর দুঃশাসন থেকে পরিত্রাণ চায়।

৩০শে ডিসেম্বর জনগণের গণতান্ত্রিক ও মৌলিক অধিকার নিশ্চিত করার সবচেয়ে বড় সুযোগ উল্লেখ করে লুৎফুর রহমান কাজল বলেন, সামাজিক ও রাজনৈতিকভাবে আওয়ামী অপশাসনের বিরুদ্ধে ব্যালট বিপ্লব ঘটানোর লক্ষে ধানের শীষ প্রতীকে ভোট দিয়ে বিজয় নিশ্চিত করতে হবে।

দিনব্যাপী গণসংযোগ ও পথসভায় বক্তব্য রাখেন কক্সবাজার সদর উপজেলা বিএনপি সভাপতি আব্দুল মাবুদ, জেলা শ্রমিকদল সভাপতি রফিকুল ইসলাম, ভারুয়াখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শফিকুল ইসলাম, সাবেক চেয়ারম্যান আমিনুল হক, রশিদনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল করিম, ভারুয়াখালী ইউনিয়ন বিএনপি সভাপতি মাস্টার আব্দুল কাদের প্রমুখ।

শেয়ার করুন