রাঙ্গামাটি জেএসএস নেতা বসু চাকমা হত্যার ঘটনায় মামলা জুরু

রাঙ্গামাটি : নতুন বছরের শুরুতে ভ্রাতিৃ ঘাতি সংঘাতে রাঙ্গামাটির বাঘাইছড়িতে জেএসএস (এমএন লারমা) সশস্ত্র কমান্ডার বসু চাকমা (৪০) হত্যার ঘটনায় সন্তু গ্রুপ জেএসএস এর নেতাসহ ৩৫ জনকে আসামী করে মামলা করা হয়েছে।

শনিবার (৫ জানুয়ারি) রাতে নিহত বসু চাকমার বাসার ভাড়াটিয়া প্রভাত কুসুম চাকমা ৩৫ আসামীর মধ্যে ২৭ জনের নাম উল্লেখ করে আরো ৭-৮ জনকে অজ্ঞাত আসামী করে এই মামলা দায়ের করা হয়।

আরো পড়ুন : দরিদ্রদের কল্যাণে সকলকে এগিয়ে আসার আহবান সাবেক মেয়র মনজু্র

বাঘাইছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) এমএ মনজুর জানান, বসু চাকমা হত্যার ঘটনায় শনিবার রাতে নিহত বসু চাকমার বাসার ভাড়াটিয়া বাদী হয়ে এজাহারে ২৭জনের নাম উল্লেখ্য করে আরো ৭-৮জনকে অজ্ঞাত আসামী করে মামলা করা হয়েছে। আসামীদের ধরতে পুলিশ তৎপর রয়েছে।

উল্লেখ্য, পাহাড়ে ভ্রাতিৃ ঘাতি সংঘাতে আঞ্চলিক দলগুলোর আধিপত্যের বিস্তারকে কেন্দ্র করে বাঘাইছড়ি উপজেলার বাবু পাড়া এলাকায় শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টায় ভাত খাওয়ার সময় বাসার সামনে এসে এলোপাথারি ব্রাশ ফায়ার করলে বসু চাকমা (৪০) ঘটনাস্থলে নিহত হয় ।

এসময় অন্যরা পালিয়ে যেতে সক্ষম হয়। ঘটনার পর র্পধসঢ়;ই নিরাপত্তাবাহিনী ঘটনাস্থলে গিয়ে একটি এলজি, একটি একনাল্ধাসঢ়; বন্দুক ও ৯ রাউন্ডসহ মরদেহ উদ্ধার করে।