সীতাকুন্ডে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে শিক্ষক নিহত

নিহত মাদ্রাসা শিক্ষক ইমরান হোসেন রিয়াদ

চট্টগ্রাম: সীতাকুন্ডের বাড়বকুণ্ডে ডাকাতের চুরিকাঘাতে খুন হয়েছে ইমরান হোসেন রিয়াদ (২৮) নামে মাদ্রাসা শিক্ষক।

সীতাকুন্ড উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন বাড়বকুন্ড সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে রেলওয়ে কলোনীএলাকায় সোমবার (৭ জানুয়ারি) রাত দেড়টার সময় শিক্ষক খুনের এ ঘটনা ঘটেছে।

নিহত ইমরানের ওই এলাকার রেলওয়ে কলোনীর একটি বাসায় বাবা মাকে নিয়ে থাকতো। তার গ্রামের বাড়ি ফেনী দক্ষিণ ধনিয়া এলাকায়। সে সীতাকুন্ড কামিল মাদ্রাসার শিক্ষকতা করেন বলে তার পরিবার সূত্রে জানা যায়।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, ইমরান দীর্ঘদিন ধরে ওই এলাকায় মা-বাবার সাথে বসবাস করে আসছে। বাড়বকুন্ডে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে বসতঘর হওয়ার কারণে মহাসড়কের বাস-ট্রাকে অনেক ডাকাতির ঘটনার সে প্রত্যক্ষদর্শী। অনেক ডাকাতকে সে চিনে ফেলার কারণে ডাকাতরা তাকে ঘরে এসে চুরিকাঘাত করে হত্যা করেছে বলে ধারণা করছে।

ওই এলাকার বাসিন্দা আবদুছ সবুর জানান, রাত দেড়টায় বাসায় আসার সময় নিজ বসতঘরের সামনে ৩ থেকে ৪ জন মুখোশধারী লোক ইমরানকে পেটে চুরিকাঘাত করে ফেলে চলে যায়। পরবর্তীতে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষনা করেন।

সীতাকুন্ড মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদআবদুল হালিম বলেন, রাতে কয়েকজন লোক ওই শিক্ষককে চুরিকাঘাত করেছে। পরবর্তীতে সে মারা যায়। তবে কী কারণে এই খুনের ঘটনা ঘটেছে তা খতিয়ে দেখা হচ্ছে।

বাড়বকুন্ড ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাদাকাত উল্লাহমিয়াজি বলেন, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ডাকাতির সাথে জড়িতদের সে হয়তো চিনে ফেলায় ওই ডাকাতরা তাকে চুরিকাঘাত করে খুন করেছে।

শেয়ার করুন