চমেকে কেএসআরএম’র বিশুদ্ধ পানি শোধনাগার উদ্বোধন

বিশুদ্ধ পানি শোধনাগার উদ্বোধন করেন ব্রিগেডিয়ার জেনারেল মোহসেন উদ্দীন আহমদ

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিতে আসা রোগীদের বিশুদ্ধ খাবার পানি সরবরাহের লক্ষ্যে উদ্বোধন করা হয় বিশুদ্ধ খাবার পানি শোধনাগার।

মঙ্গলবার (৮ জানুয়ারি) সকালে চমেক হাসপাতালে দেশের অন্যতম শিল্প প্রতিষ্ঠান কেএসআরএম-এর সৌজন্যে স্থাপিত বিশুদ্ধ পানি শোধনাগার উদ্বোধন করেন ব্রিগেডিয়ার জেনারেল মোহসেন উদ্দীন আহমদ।

উদ্বোধন শেষে সংক্ষিপ্ত আলোচনায় বিগ্রেডিয়ার জেনারেল মোহসেন উদ্দীন আহমেদ কেএসআরএম-এর এই মহতী উদ্যোগের ভূয়সী প্রসংসা করেন এবং ধন্যবাদ জানান।

আরো পড়ুন : তমব্রু সীমান্তে মিয়ানমারের সেতু নির্মাণ

উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেডিকেল কলেজের সহকারী পরিচালক ডাঃ শেখ ফজলে রাব্বী পান্না, উপ-পরিচালক ডাঃ আক্তারুল ইসলাম, সহ-সভাপতি ডাঃ তৈয়ব সিকদার, সাধারণ সম্পাদক অভিজিৎ সাহা, নির্বাহী সদস্য মুজিবুল হক সিদ্দিকী, সমাজ সেবা অফিসার তানজিনা আফরিন।

এছাড়াও কেএসআরএর পক্ষ থেকে উপস্থিত ছিলেন, মহাব্যবস্থাপক সৈয়দ নজরুল আলম, সিনিয়র মেডিকেল কনসালটেন্ট ডাঃ মেজবাহ উদ্দিন আহমেদ, ব্রান্ড সমন্বয়ক মোঃ মনিরুজ্জামান রিয়াদ, সিনিয়র অফিসার মিজান-উল হক, জুনিয়র অফিসার সাদ মোঃ আফতাব হোসেন, অফিসার মোঃ মোয়াজ্জেম।

এ প্রসঙ্গে কেএসআরএম-এর মানবসম্পদ ও প্রশাসন বিভাগের মহাব্যবস্থাপক সৈয়দ নজরুল আলম বলেন কেএসআরএম ব্যবসার পাশাপাশি সমাজসেবায়ও গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে। চমেক হাসপাতালে বিশুদ্ধ পানি
শোধনাগার স্থাপন সেই ধারাবাহিকতার একটি অংশ।

শেয়ার করুন