চট্টগ্রামে গাড়ি চোর চক্রের ৫ সদস্য আটক, ১২ সিএনজি উদ্ধার

চট্টগ্রামে গাড়ি চোর চক্রের ৫ সদস্য আটক, ১২ সিএনজি উদ্ধার

চট্টগ্রাম : মহানগরীর বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে ১২ চোরাই সিএনজিসহ গাড়ি চোর চক্রের ৫ সদস্যকে আটক করেছে নগর গোয়েন্দা পুলিশ।

সোমবার (১৪ জানুয়ারি) দিনব্যাপী নগরীর বিভিন্ন জায়গায় পুলিশি অভিযানে তাদের আটক করা হয়। আটকের সময় তাদের কাছ থেকে ১২টি চোরাই সিএনজিসহ ভুয়া কাগজপত্র ও বিভিন্ন সীল মোহর উদ্ধার করেন।

আটককৃতরা হলেন, মো. গোলাম আকবর (৫০), মো. আনোয়ার হোসেন (৩৮), সজীব শিকদার (৪৮), মো. সিহাবুর রহমান মিঠু (৪২) ও মো. কামাল হোসেন (৪৩)।

আরো পড়ুন : গভীর রাতে ওসি সাইফুল কম্বল নিয়ে হাজির এতিমখানায়

আটকের বিষয়টি নিশ্চিত করেন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মো. জাহাঙ্গীর আলম। তিনি বলেন নগরীর বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে সিএনজি চোর চক্রের ৫ সদস্যকে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়, জব্দকৃত সিএনজি অটোরিক্সা গুলোতে ব্যবহৃত রেজিঃ নম্বরগুলো মূলত বিআরটিএ হতে সংগ্রহ করা নয়। তারা যোগসাজসে বিভিন্নস্থান হতে চোরাই ও নম্বরবিহীন সিএনজি অটোরিক্সাগুলো সংগ্রহ করে। পরবর্তীতে তাদের দলের সদস্য মিঠুর মাধ্যমে বিআরটিএ কর্তৃক পূর্বে বাতিল ঘোষণাকৃত রেজিঃ নম্বর সংগ্রহ করে অন্য সদস্যদের সহায়তায় জালিয়াতির মাধ্যমে রেজিঃ নম্বরগুলোর সাথে মিল রেখে সিএনজি অটোরিক্সার জাল ডকুমেন্ট তৈরি করে। আটককৃতদের বিরুদ্ধে খুলশী থানায় নিয়মিত মামলা রুজুর প্রক্রিয় চলছে বলেও জানান।

শেয়ার করুন