পৃথক ঘটনায় দুই ব্যক্তি নিহত সীতাকুণ্ডে

পৃথক ঘটনা দুই ব্যক্তি নিহত সীতাকুণ্ডে

চট্টগ্রাম : সীতাকুণ্ডে পৃথক দুটি ঘটনায় দুই ব্যক্তি নিহত এবং অপর এক ব্যক্তি আহত হয়েছেন। এর মধ্যে একজন ট্রেনে কাটা পরে এবং অপরজন নিহত হন কভার্ডভ্যান মোটরসাইকেলকে পিছন থেকে ধাক্কা দিলে। তার নাম মিজানুর রহমান। ট্রেনে কাটা পরে মারা যাওয়া ব্যক্তি পরিচয় পাওয়া য়ায়নি।

আরো পড়ুন : চকরিয়া-পেকুয়ার প্রতিটি গ্রামের মানুষ পাবে শহরের সব সুবিধা

বুধবার (১৬ জানুয়ারি) ভোরে ফৌজদারহাট স্টেশনে ট্রেনে কাটা পরে এবং দুপুরে সড়ক দুর্ঘটনার ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকাল ৭ টায় রেলগেইটে একটি লাশ দেখতে পাওয়া যায়। যুবকটি ট্রেনে কাটা পড়ে মারা গেছে। তারা রেলওয়ে পুলিশ ফাড়িতে খবর দেয়।

ফৌজদারহাট রেলওয়ে পুলিশ ফাড়ির ইনচার্জ মুহাম্মদ ইয়ার আলী জানায়, সকাল ৮ টায় আমরা খবর পেয়ে ঘটনাস্থলে যায়। লাশটি উদ্ধার করে চমেক হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়। তবে লাশটির এখনো পরিচয় পাওয়া যায়নি।

অপরদিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সীতাকুণ্ড ভাটিয়ারীতে সড়ক দুর্ঘটনায় একজন নিহত এবং অপরজন আহত হয়েছেন।

স্থানীয়রা জানান দুপুরের দিকে ভাটিয়ারীতে উত্তর দিক থেকে আসা একটি কভার্ডভ্যান মোটরসাইকেলকে পিছন থেকে ধাক্কা দিলে মিজানুর রহমান নামে একজন ব্যবসায়ী নিহত হয়।

তিনি মাদামবিবিরহাট জাহানাবাদ এলাকার খায়রুজ্জামান কেরানীর বাড়ির মনসুর আহম্মদের দ্বিতীয় পুত্র।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ভাটিয়ারী শহীদ মিনারের সামনে কভার্ডভ্যানের সাথে ধাক্কা লেগে এই দুর্ঘটনাটি ঘটে। স্থানীয় বিএসবিএ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মিজানুর রহমানকে মৃত ঘোষনা করেন। আহত সাবেক ইউপি মেম্বার নবী’কে চমেক হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আহসান হাবীব এবং ভাটিয়ারী ইউপি চেয়ারম্যান মোঃ নাজীম উদ্দিন। নিহত মিজানুর রহমানের বাড়ি ভাটিয়ারী জাহানাবাদ এলাকায় বলে জানা গেছে।

শেয়ার করুন