প্রতিষ্ঠাবার্ষিকীতে জনকল্যাণ ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ

প্রতিষ্ঠাবার্ষিকীতে জনকল্যাণ ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ

চট্টগ্রাম: সামাজিক সাংস্কৃতিক সংগঠন জনকল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে অসহায় ও সুবিধাবঞ্চিতদের মাঝে শীতবস্ত্র বিতরণের আয়োজন করা হয়।

রোববার (২৭ জানুয়ারি) সন্ধ্যায় কর্ণফুলি উপজেলার চরপাথরঘাটায় সংগঠনের অস্থায়ী কার্যালয়ে ফাউন্ডেশনের চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে এ আয়োজন করা হয়।

ফাউন্ডেশনের চেয়ারম্যান ডাঃ মো. জনু মিঞার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নিরাপদ সড়ক চাই (নিসচা) নগর কমিটির সাধারণ সম্পাদক ও টিভি ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশন চট্টগ্রামের সভাপতি শফিক আহমেদ সাজীব। প্রধান আলোচক ছিলেন সমাজ সেবক আলহাজ্ব জানে আলম আলমগীর, বিশেষ অতিথি ফাউন্ডেশনের সিনিয়র ভাইস-চেয়ারম্যান কাউছার আলম, নিরাপদ সড়ক চাই (নিসচা) কর্ণফুলী উপজেলা কমিটির সভাপতি সেলিম উদ্দীন সানী, ফাউন্ডেশনের শিক্ষা উপদেষ্টা মাষ্টার রেজাউল করিম, যুগ্ম মহাসচিব মো. আকতারুজ্জামান, ভাইস-চেয়ারম্যান মো. আজাদ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, জনকল্যাণ ফাউন্ডেশন সমাজের অসহায় ও সুবিধাবঞ্চিতদের কল্যাণে কাজ করছে। মানুষের সেবা করার মধ্যে যে তৃপ্তি পাওয়া যায় তা অন্য কোন কাজে পাওয়া যায়না। আগামীতেও সমাজের সুবিধা বঞ্চিত মানুষের মৌলিক চাহিদা পুরণে সবসময় সচেষ্ট থাকবে এ ফাউন্ডেশন। শীর্তাতদের সাহায্যে আমাদের স্ব-স্ব অবস্থান থেকে এগিয়ে আসতে হবে। শীত বস্ত্র বিতরণ সাহায্য নয়, এটি প্রদান করা আমাদের সকলের নৈতিক দায়িত্ব।

ফাউন্ডেশনের মহাসচিব মহিউদ্দীন আজাদের সঞ্চালনায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, কর্ণফুলী থানা নির্মাণ শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি ফয়েজ আহমদ, সাধারণ সম্পাদক আব্দুল গফুর ও চরপাথরঘাটা তোতার বাপের হাট ব্যাবসায়ী কল্যাণ সমিতির সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম প্রমুখ।

শেয়ার করুন