কক্সবাজারে স্মরণসভায় চট্টগ্রাম সিটি মেয়র
ভোগের রাজনীতি পরিহার করে ত্যাগের রাজনীতি করতে হবে

কক্সবাজারে শাহাবুদ্দিন আহমদের ৫ম মৃত্যুবার্ষিকীর স্মরণ সভায় অতিথিবৃন্দ।

আনোয়ার হাসান চৌধুরী (কক্সবাজার) : ভোগের রাজনীতি পরিহার করে ত্যাগের রাজনীতি করার মানসিকতা দরকার উল্লেখ করে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন বলেছেন, রাজনীতিতে গুণগত পরিবর্তন দরকার। পদপদবীর জন্য ব্যস্ত না থেকে নেতাদের পিছনে গোরাগুরি না করে জনকল্যাণে রাজনীতি করলে সাধারণ মানুষের ভালবাসা পাওয়া যায়। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সাধারণ মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। মরহুম শাহাবুদ্দিন আহমদ একজন জনবান্ধব নেতৃত্ব ছিলেন আজকের স্মরণ সভা তাই প্রমাণ করে।

সোমবার (৪ ফেব্রুয়ারি) পাবালিক লাইব্রেরির শহিদ দৌলত ময়দানে কক্সবাজার জেলা আওয়ামী লীগের প্রাক্তন সহসভাপতি ও কক্সবাজার সদর উপজেলার পরিষদের সাবেক সফল চেয়ারম্যান বিশিষ্ট আইনজীবী শাহাবুদ্দিন আহমদের ৫ম মৃত্যুবার্ষিকীর স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মেয়র।

আরো পড়ুন : একুশে টেলিভিশনের প্রধান প্রতিবেদক গ্রেফতার

মেয়র বলেন, বর্তমান প্রধানমন্ত্রী জনগনের রায় নিয়ে তৃতীয়বারের মতো প্রধানমন্ত্রী হয়ে দূর্নীতি, মাদক, জঙ্গীবাদ ও সন্ত্রাসীর বিরোদ্ধে যুদ্ধ ঘোষনা করেছেন। নেতা-কর্মীদের মননীয় প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি বাস্তবায়নে একসাথে কাজ করতে হবে।

কক্সবাজার সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আবু তালেবের সভাপতিত্বে অনুষ্ঠিত স্মরণ সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি এড. সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক পৌর মেয়র মজিবুর রহমান, কক্সবাজার সদর-রামু আসনের সাংসদ আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল, মহেশখালী-
কুতুবদিয়ার সাংসদ আশেক উল্লাহ রফিক ও কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লেঃ কর্ণেল (অবঃ) ফোরকান আহমদ।

সদর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুল হক জিকু ও দপ্তর সম্পাদক মোঃ মহিদুল্লাহ’র পরিচালনায় স্মরণ সভায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ নেতা চকরিয়া উপজেলার সাবেক চেয়ারম্যান রেজাউল করিম, নুরুল আবছার, এড. বদিউল আলম, ইঞ্জিনিয়ার বদিউল আলম, হেলাল উদ্দিন কবির, এড. তাপস রক্ষিত, আমিনুর রশিদ দুলাল, সদর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মাহমুদুল করিম মাদু, পৌর আওয়ামী লীগের সভাপতি নজিবুল ইসলাম, সাধারণ সম্পাদক উজ্জল কর, জেলা শ্রমিক লীগের সভাপতি জহিরুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সধারণ সম্পাদক কায়সারুল হক জুয়েল, যুব মহিলা লীগের সভাপতি আয়েশা সিরাজ, জেলা ছাত্রলীগের সভাপতি ইশতিয়াক আহমদ জয়, সাধারণ সম্পাদক তানিম মোরশেদ, যুব মহিলা লীগ নেত্রী তাহামিনা চৌধুরী লুনা, কাউন্সিলর সালাউদ্দিন সেতু, ওয়াজ করিম বাবুল চেয়ারম্যান, রফিক আহমদ চেয়ারম্যান, সদর আওয়ামী লীগ যুগ্ন সম্পাদক বদিউল আলম আমির, জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা কাজী রাসেল, শহর যুবলীগ নেতা আসাদ উল্লাহ, এড. একরামুল হুদা ও শহর ছাত্রলীগের সভাপতি হাসান ইকবাল রিপনসহ আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের অসংখ্য নেতাকর্মী মিছিল সহকারে স্মরণ সভায় উপস্থিত ছিলেন। সভায় কোরআন তেলাওয়াত করেন হাফেজ মাওলানা আবু তাহের।