রাউজান সাহিত্য পরিষদের সভায় বক্তারা
সাহিত্য চর্চায় আলোকিত হয় সমাজ

বক্তব্য রাখছেন রিডার্স স্কুল এন্ড কলেজের চেয়ারম্যান সংগঠক মঈনুদ্দিন কাদের লাভলু।

সাহিত্য চর্চার মাধ্যমে অন্ধকার দূরীভূত হয়ে সুন্দর সমাজ বিনির্মিত হয় কারন সৃজনশীল কর্মকান্ডে অংশগ্রহনের মাধ্যমে একজন মানুষের মনোবৃত্তির বিকাশ ঘটে। যে সমাজে যত বেশী সাহিত্য চর্চা হয় সেই সমাজ ততবেশী আলোকিত হয়। সাহিত্য চর্চার জন্য বিশ্ববিদ্যালয়ের সনদ প্রয়োজন নেই দরকার বিবেকের বাকশক্তি।

শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) সৃজনশীল শিল্প, সাহিত্য ও সাংস্কৃতিক সংগঠন রাউজান সাহিত্য পরিষদের কার্যকরী কমিটি গঠনের লক্ষ্যে আয়োজিত সভায় বক্তারা এসব কথা বলেন।

দক্ষিণ রাউজানের নোয়াপাড়া উচ্চ বিদ্যালয় মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে লেখক ও সংগঠক মহিউদ্দিন ইমন ও সাংবাদিক নেজাম উদ্দিন রানার সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন রিডার্স স্কুল এন্ড কলেজের চেয়ারম্যান সংগঠক
মঈনুদ্দিন কাদের লাভলু।

প্রধান আলোচক ছিলেন বাংলাদেশ ওয়েলফেয়ার সোসাইটির সাধারণ সম্পাদক লেখক, সংগঠক নাজিম উদ্দিন চৌধুরী এ্যানেল।

বক্তব্য রাখেন প্রিয়কাগজ ব্যবস্থাপনা সম্পাদক জিয়াউর রহমান, অধ্যাপক পলাশ মজুমদার, ব্যবসায়ী আহমদ সৈয়দ, সাংবাদিক শাহেদুর রহমান মোরশেদ, গাজী জয়নাল আবেদীন, কামাল উদ্দিন, মোহাম্মদ আলাউদ্দিন, সূপন বিশ্বাস, মাওলানা সৈয়্যদ আব্দুল্লাহ রশিদী, শেখর ঘোষ আপন, সরোয়ার রানা, মোহাম্মদ হোসেন, যীশু সেন, সাহাব উদ্দীন আহমেদ, কবি কাজী শিহাব, আরফাত হোসাইন, মোহাম্মদ শাহজাহান, বিটু দে, শিব নারায়ন চৌধুরী, মোহাম্মদ ফারুক প্রমুখ।

শেয়ার করুন