আশুলিয়ায় সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থীসহ নিহত ২

ছবি: প্রতীকী

আশুলিয়া: সাভারের আশুলিয়ায় মহাসড়কের পৃথক স্থানে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী কলেজছাত্র ওয়ালি আল তাহসিন (১৮) ও বাইসাইকেল আরোহী ছমির মোল্লা (২২) নামে এক পোশাক শ্রমিক নিহত হয়েছেন।

বুধবার (২০ ফেব্রুয়ারি) সকালে নবীনগর-চন্দ্রা মহাসড়কের সাভার ক্যান্টনমেন্ট বোর্ড স্কুল সংলগ্ন এলাকায় কলেজছাত্র ও দুপুরে একই সড়কের ডিইপিজেড এলাকায় পোশাক শ্রমিক নিহত হয়।

নিহত তাহসিন আশুলিয়ার ডেন্ডাবর এলাকার সাভার সরকারি কলেজের পরিসংখ্যান বিভাগের অধ্যাপক আব্দুল কাদেরের ছেলে। তিনি সাভারের মর্নিং গ্লোরি স্কুল অ্যান্ড কলেজের বিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন। নিহত ছমির মোল্লা নামে অপরজন ডিইপিজের শাসা ডেনিম কারখানার শ্রমিক।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, বুধবার সকাল ১০টার দিকে নবীনগর-চন্দ্রা মহাসড়কের সাভার ক্যান্টনমেন্ট বোর্ড স্কুল সংলগ্ন এলাকায় একটি ট্রাক মোটরসাইকেলটিকে পেছন থেকে চাপা দিয়ে পালিয়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় তাহসিনকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

অপরদিকে দুপুরে নবীনগর-চন্দ্রা মহাসড়কের ডিইপিজেডের সামনে দূরপাল্লার একটি যাত্রীবাহী বাস বাইসাইকেল আরোহী ছমির মোল্লাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে মরদেহ উদ্ধার করে নিয়ে যায় সাভার হাইওয়ে থানা পুলিশ।

উভয় ঘটনায় ঘাতক ট্রাক ও বাসটি আটক করতে পারেনি পুলিশ।

সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল ইসলাম ও আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জাবেদ মাসুদ ঘটনা দু’টি নিশ্চিত করেছেন।

শেয়ার করুন