‘আমরা মানবতার কল্যাণের রাজনীতি করি’

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সহ-সভাপতি এম. হাছিবুল ইসলাম।

আগামী জাতীয় নেতৃত্ব তৈরির জন্য দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র সংসদ নির্বাচন দেয়ার দাবি করেছেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সহ-সভাপতি এম. হাছিবুল ইসলাম।

তিনি বলেন, শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়ন ও নেতৃত্বের গতিশীলতার জন্য ছাত্র সংসদ নির্বাচন খুবই গুরুত্বপূর্ণ। কক্সবাজার সরকারি কলেজে অন্য প্যানেলসহ দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান আগামী ছাত্র সংসদ নির্বাচনে আমরা অংশগ্রহণ করব। নির্বাচনে বিজয়ী হওয়ার মতো পর্যাপ্ত জনশক্তি আমাদের রয়েছে।

শুক্রবার (১ মার্চ) বিকেলে কক্সবাজার পাবলিক লাইব্রেরী মাঠে অনুষ্ঠিত সংগঠনের জেলা সম্মেলনে এম. হাছিবুল ইসলাম প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি বলেন, আমরা দেশের স্বাধীনতা-সার্বভৌমত্বের পক্ষে ও মানবতার কল্যাণের রাজনীতি করি। তাই ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন দেশের সব মানুষের আস্থা ও বিশ্বাসের ঠিকানা।

সংগঠনের কক্সবাজার জেলা শাখার সভাপতি মোঃ ইসমাইল জাফরের সভাপতিত্বে জেলা সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ কক্সবাজার জেলা সভাপতি মাওলানা মোহাম্মদ আলী, চট্টগ্রাম দক্ষিণ জেলা সভাপতি ডক্টর এস.এম বেলাল নূর আজিজী, কক্সবাজার জেলা সাধারণ সম্পাদক মাওলানা মোহাম্মদ শোয়াইব, যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা ফরিদুল আলম, জাতীয় শিক্ষক ফোরাম কক্সবাজার জেলা সভাপতি আলহাজ্ব ডাক্তার মোহাম্মদ আমিন, জাতীয় শিক্ষক ফোরামের কেন্দ্রীয় সহকারি বিশ্ববিদ্যালয় বিষয়ক সম্পাদক রাশেদ আনোয়ার, ইসলামী যুব আন্দোলনের কক্সবাজার জেলা শাখার সভাপতি হোসাইন মোহাম্মদ মুস্তাফিজ ও ইসলামী শ্রমিক আন্দোলনের যুগ্ম সম্পাদক মাওলানা ফখরুল ইসলাম।

সম্মেলন শেষে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন কক্সবাজার জেলা শাখার নতুন কমিটি ঘোষণা করা হয়।