প্রধানমন্ত্রীকে কটূক্তি
জামিনে মুক্তি পেলেন বাফুফের সদস্য কিরণ

বাফুফের সদস্য কিরণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তির অভিযোগে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) কার্যনির্বাহী সদস্য এবং নারী ফুটবল কমিটির চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণ জামিনে মুক্তি পেয়েছেন।

বুধবার (২০ মার্চ) দুপুর ২ টায় গাজীপুরের কাশিমপুরের মহিলা কারাগার থেকে কিরণ মুক্তি পান বলে সাংবাদিকদের নিশ্চিত করেছেন কিরণের আইনজীবী লিয়াকত হোসেন।

এর আগে গতকাল মঙ্গলবার ঢাকার মহানগর হাকিম সরাফুজ্জামান আনসারী কিরণকে ১০ হাজার টাকা মুচলেকায় জামিনের আবেদন মঞ্জুর করেন।

আরো পড়ুন: সৌদিতে সড়ক দুর্ঘটনায় দুই বাংলাদেশিসহ নিহত ৩

এর আগে গত ১৬ মার্চ ঢাকা মহানগর হাকিম আবু সুফিয়ান মো. নোমান বাফুফের সদস্য কিরণের জামিন নাকচ করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

গত ১৬ মার্চ ধানমণ্ডি থেকে কিরণকে গ্রেপ্তার করে পুলিশ।

নথি থেকে জানা যায়, গত ৮ মার্চ বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কেন্দ্রীয় কার্যালয় বিএফএফ হাউস মতিঝিলে সংবাদ সম্মেলনে মাহফুজা আক্তার কিরণ বলেন, ‘পিএম হিসেবে সব খেলাই তাঁর কাছে সমান। তিনি সেখানে কেন দুচোখে দেখবেন। মেয়েরা ব্যাক টু ব্যাক চ্যাম্পিয়ন। গিফট তো পরের কথা, অভিনন্দন তো দিতে পারেন। মিডিয়াতে কি কোনো অভিনন্দন জানিয়েছেন?’

‘বিএফএফের টাকা কেন প্রধানমন্ত্রীর হাত দিয়ে দেওয়া হবে? প্রধানমন্ত্রীর সঙ্গে বিসিবির অনেক স্বার্থ আছে। বিসিবি সরকারের অনেক ফ্যাসিলিটিজ নেয়। চুন থেকে পান খসলেই প্লট পেয়ে যায়, গাড়ি পেয়ে যায়। বিএফএফ সরকারের কাছে থেকে কোনো ফ্যাসিলিটিজ নেয় না।’

এ ঘটনায় গত ১২ মার্চ ঢাকা মহানগর হাকিম সরাফুজ্জামান আনসারীর আদালতে শেখ জামাল ধানমণ্ডি ক্লাব ও ঢাকা মোহামেডান স্পোর্টিং ক্লাবের স্থায়ী সদস্য এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাবেক যুগ্ম সম্পাদক আবু হাসান চৌধুরী প্রিন্স মানহানির অভিযোগে মামলাটি দায়ের করেন। ওই দিন বিচারক বাদীর জবানবন্দি গ্রহণ করে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

শেয়ার করুন