আন্ত:বিশ্ববিদ্যালয় ভলিবল প্রতিযোগিতায় ম্যান অব দ্যা টুর্ণামেন্ট কুতুবদিয়ার মিরাজ

আন্ত:বিশ্ববিদ্যালয় ভলিবল প্রতিযোগিতায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চ্যাম্পিয়ন ম্যান অব দ্যা টুর্ণামেন্ট নির্বাচিত হলেন কুতুবদিয়ার কৃতি সন্তান মো: মিরাজ উদ্দিন।

আন্ত: বিশ্ববিদ্যালয় ভলিবল প্রতিযোগিতায় টানা ৫ম বারের মত চ্যাম্পিয়ন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ভলিবল দল। এবার ফাইনালে প্রতিপক্ষ ঢাকা বিশ্ববিদ্যালয়কে ৩-০ সেটে পরাজিত করে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়। টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হয় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় টীমের দলনেতা মো: মিরাজ উদ্দিন।

আরো পড়ুন : সৌদিতে সড়ক দুর্ঘটনায় দুই বাংলাদেশিসহ নিহত ৩

টুর্নামেন্ট সেরার পুরস্কার হাতে অনুভূতি ব্যক্ত করতে বললে মিরাজ উদ্দিন বলেন, আমার বাবার স্বপ্ন পূরণের জন্য স্কুল জীবন থেকে ভলিবল খেলার প্রতি আমার খুব বেশি আগ্রহ ছিল। আমার বাবা কক্সবাজার জেলার একজন জনপ্রিয় ভলিবল খেলোয়াড় ছিলেন। বাবার হাতেই গড়া আমি স্কুল জীবন থেকে নেতৃত্ব দিয়ে বিদ্যালয়কে উপজেলা,জেলা পর্যায়ে চ্যাম্পিয়ন করেছি। আজ আমার নেতৃত্বে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চ্যাম্পিয়ন। আমি খুব গর্বিত।

আন্ত: বিশ্ববিদ্যালয় ভলিবল প্রতিযোগিতায় দেশের মোট ১৫টি বিশ্ববিদ্যালয় অংশগ্রহণ করে। এবারের আয়োজক ছিলেন রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়।

শেয়ার করুন