কক্সবাজারে জনপ্রশাসন প্র‌তিমন্ত্রী
সমুদ্র নি‌য়ে শিক্ষা ও গ‌বেষণার দ্বার খু‌লে দি‌য়ে‌ছে রে‌ডি‌য়েন্ট ফিস ওয়ার্ল্ড

সমুদ্র নি‌য়ে শিক্ষা ও গ‌বেষণার দ্বার খু‌লে দি‌য়ে‌ছে রে‌ডি‌য়েন্ট ফিস ওয়ার্ল্ড

কক্সবাজার : জনপ্রশাসন প্র‌তিমন্ত্রী ফরহাদ হোসাইন এম‌পি সস্ত্রীক কক্সবাজা‌রে অব‌স্থিত বাংলা‌দে‌শে প্রথম বিশ্বমা‌নের সী একু‌রিয়াম রে‌ডি‌য়েন্ট ফিস ওয়ার্ল্ড প‌রিদর্শন ক‌রেছেন। গতকাল তিনি র‌ে‌ডি‌য়েন্ট ফিস ওয়ার্ল্ড পরিদর্শনে আসলে সিইও নাজমুল হক ও জিএম কাজী মোহাম্মদ নিজামুল ইসলাম তাঁ‌কে ফ‌ু‌লেল অভ্যর্থনা জানান।

আরাে পড়ুন : বাইপাস সার্জারির পর ভালো আছেন ওবায়দুল কাদের

এসময় তাঁর সা‌থে ছিলেন কক্সবাজা‌রের অ‌তি‌রিক্ত জেলা প্রশাস‌ক (রাজস্ব) আশরাফুল আফসার ও অ‌তি‌রিক্ত জেলা প্রশাসক (পর্যটন) এস এম সরওয়ার আলম। এছাড়া কক্সবাজার জেলা প্রশাস‌নের উর্ধ্বতন কমকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

প্র‌তিমন্ত্রী ফরহাদ হোসাইন রে‌ডি‌য়েন্ট ফিস ওয়ার্ল্ড ঘু‌রে দে‌খেন। একু‌রিয়া‌মের স্থাপত্য নিদর্শন এবং সমু‌দ্রের বি‌ভিন্ন প্রজাতির মাছ ও জলজ প্রাণীর সংগ্রহ দে‌খে অ‌ভিভুত হন। তি‌নি ও তাঁর সফর সঙ্গীরা মাছ‌কে ফিডা‌রের মাধ্য‌মে খাবার খাওয়ান এবং উ‌দ্যোক্তা স‌ফিকুর রহমান চৌধুরী‌কে বাংলা‌দে‌শে এরকম ব্য‌তিক্রমধর্মী উ‌দ্যো‌গের জন্য ধন্যবাদ জানান।

প্রতিমন্ত্রী ব‌লেন, এ‌টি স‌ত্যি সুন্দর ও চমৎকার এক‌টি উ‌দ্যোগ।‌ দে‌শের মানু‌ষের কা‌ছে এটা একটা অনন্য বিনোদনের উৎস হ‌বে আশা ক‌রি। রে‌ডি‌য়েন্ট ফিস ওয়ার্ল্ড পু‌রো সমুদ্র‌কে মানু‌ষের হা‌তের মু‌ঠোয় নি‌য়ে এ‌সে‌ছে। সমুদ্র নি‌য়ে শিক্ষা ও গ‌বেষণার দ্বার খু‌লে দি‌য়ে‌ছে রে‌ডি‌য়েন্ট ফিস ওয়ার্ল্ড। বর্তমান প্রজন্ম সমুদ্রের তল‌দে‌শের জীববৈ‌চিত্র ও এখানকার মা‌ছের সংগ্রহ দে‌খে বাস্তব জ্ঞান অর্জন কর‌তে পার‌বে। তি‌নি রে‌ডি‌য়েন্ট ফিস ওয়ার্ল্ড এর সমৃ‌দ্ধি ও সফলতা কামনা করেন।