সুনামগঞ্জে কমিউনিটি ক্লিনিকে মনিটরিং ভিজিট

কমিউনিটি ক্লিনিকে মনিটরিং ভিজিট

সুনামগঞ্জ জেলা প্রশাসন কর্তৃক বাস্তবায়িত জিওবি-ইউনিসেফ এর লোকাল গভর্ন্যান্স ফর চিলড্রেন (এলজিসি) কর্মসূচির আওতায় রবিবার (৩১ মার্চ) দুপুরে যৌথ মনিটরিং ভিজিট অনুষ্ঠিত হয়।

এর আলোকে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জয়কলস ইউনিয়নের উজানীগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়, জয়কলস রশিদিয়া উচ্চ বিদ্যালয়, জয়কলস ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র এবং শিবপুর কমিউনিটি ক্লিনিক মনিটরিং ভিজিট করেন স্থানীয় সরকার শাখার উপ-পরিচালক মোহাম্মদ এমরান হোসেন।

ভিজিটকৃত প্রতিষ্ঠানগুলোতে শিশু ও নারীকেন্দ্রিক চলমান বিভিন্ন সমস্যা চিহ্নিত করা হয় এবং সমস্যা সমাধানে সংশ্লিষ্ট বিভাগকে উদ্যোগ গ্রহণের নির্দেশ প্রদান করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. সফি উল্লাহ, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার জিল্লুর রহমান, জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. জাহাঙ্গীর আলম, দৈনিক ইত্তেফাক’র জেলা প্রতিনিধি মো. বুরহান উদ্দিন, জেলা কো-অর্ডিনেটর-এলজিসি মিঠু রঞ্জন দাশ, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা শামীম চন্দ্র তালুকদার, জয়কলস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদ মিয়া, উপজেলা সমাজসেবা কর্মকর্তা তাছলিমা আক্তার, উপজেলা কো-অর্ডিনেটর-সিফরডি মো. বেলাল হোসেন, ইউনিয়ন কোঅর্ডিনেটর-সিফরডি রাজিব তালুকদার প্রমুখ।